সাবটাইটেল ডাউনলোডের সবচেয়ে সহজ​, দ্রুততম এবং পেইনলেস প্রসেস (EasySub) (New Version Released)

0
182

EasySub একটি ছোট্ট টুল যার সাহায্যে আপনি আপনার মুভির জন্য ইংরেজী সাবটাইটেল দ্রুত (মাত্র ২-৩ ক্লিকে) এবং অনায়াসে ডাউনলোড করতে পারবেন। কোন ওয়েবসাইট ভিজিটের দরকার হবে না, বা এটাও জানার দরকার হবে না যে আপনার মুভির নাম কী!! সাবটাইটেল রান করার জন্য যা যা করা লাগে তা এই টুলস সব স্বয়ংক্রিয়ভাবে করে দেবে। এর সুবিধাগুলি হলঃ

১। EasySub নাম ধরে না, বরং ফাইল আইডেন্টিফাই করে সাবটাইটেল সার্চ করে। কাজেই ফাইলের নামের জায়গায় যদি আপনার নাম লেখা থাকে, তবুও আপনাকে সঠিক সাবটাইটেলই এনে দেবে।

২। প্রাপ্ত সাবটাইটেলের মধ্যে যেটার rating সবচেয়ে বেশি, সেই সাবটাইটেল টি ডাউনলোড করে, ফলে কোয়ালিটি নিশ্চিত হয়। (নতুন ফিচার)

৩। আপনার মুভিটি Blu Ray Rip, নাকি WebRip, নাকি TC Rip তা জানার কোন দরকার নাই। পাশাপাশি মুভিটি YIFY, ETRG নাকি 720p, 1080p এর এসবও জানার দরকার নাই।

৪। সাবটাইটেল ডাউনলোড হয়ে অটোমেটিক মুভি ফোল্ডারে চলে যাবে এবং প্রয়োজনমতো রিনেম হবে। যাতে যেকোন প্লেয়ারেই সাবটাইটেল ফাইলকে সঠিকভাবে চিনতে পারে।

৫। একসাথে একাধিক মুভির সাবটাইটেল ডাউনলোড করতে পারবেন। আমি Game of Thrones সিরিজের ২০ পর্বের সাবটাইটেল মাত্র ১ মিনিটে ডাউনলোড করেছি। অর্থাৎ বুঝতেই পারছেন, প্রচুর সময় বাচবে আপনার।

৬। খুবই ইউজার ফ্রেন্ডলি আচরন, কোন জটিলতা নেই।

যেভাবে ব্যবহার করবেনঃ

১। প্রথমে নিচের দেয়া লিঙ্ক হতে ফাইলটি ডাউনলোড করে এক্সট্রাক্ট করুন আপনার পছন্দমত জায়গায়।

২। http://www.opensubtitles.org/en/newuser লিঙ্কে গিয়ে একটি একাউন্ট রেজিস্ট্রেশন করুন। এটি গুরুত্বপূর্ণ ধাপ। একাউন্ট ছাড়াও কাজ চালাতে পারবেন। সেক্ষেত্রে সবসময় কাজ করবে না, কারন একটা লিমিট থাকবে।

৩। এবার এক্সট্রাক্ট করা ফোল্ডারে Login.txt ফাইল খুলে প্রাপ্ত username ও password দিয়ে সেভ করে বেরিয়ে আসুন। যদি একাউন্ট না খুলেন তাহলে এটি করার কোন দরকার নেই। যা আছে তা-ই থাকবে। মনে রাখবেন, একাউণ্ট খোলাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ।

৪। এরপর EasySub.exe ফাইল খুললে আপনার মুভি ফাইল লোকেশন চাওয়া হবে, জাস্ট লোকেশন দেখিয়ে দিন, ব্যাস কাজ শেষ।

ডাউনলোড লিঙ্কঃ Google Drive (5 MB)

কেমন লাগল জানাবেন। ধন্যবাদ।

Previously posted in Techtunes: http://www.techtunes.com.bd/internet/tune-id/472965

একটি উত্তর ত্যাগ