আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে আয় করুন হাজার ডলার - ১০০% পেমেন্ট প্রুফ - Invitation Code - ER53145

2
2435

আসসালামু আলাইকুম। Whaff Rewards এর নাম আপনারা অনেকেই ইতিমধ্যে শুনে থাকবেন। পেমেন্ট নিয়ে যারা চিন্তিত, যারা এখনো অ্যাকাউন্ট খুলেননি, তারা নির্দ্বিধায় অ্যাকাউন্ট খুলতে পারেন। Whaff Rewards দীর্ঘদিন তিন বছর যাবত সুনামের সাথে পেমেন্ট দিয়ে আসছে।

Whaff Rewards থেকে কিভাবে আয় করবেনঃ

১. অ্যাপ্স ইন্সটল করে আয় করতে পারবেন, যা Whaff Rewards এর Premium Picks অপশনে পাবেন।

২. সেই ডাউনলোডকৃত অ্যাপ্সগুলো নির্দিষ্ট দিন আপনার মোবাইলে রেখে দিলে, মানে আপনি যদি আনইন্সটল না করেন, তাহলে অফার এর মেয়াদ শেষে একটি  নির্দিষ্ট পরিমান অর্থ আয় করতে পারবেন।

৩. সেই ডাউনলোডকৃত অ্যাপ্সগুলো প্রতিদিন ২ মিনিট বা কোন কোন অ্যাপ্স ১ মিনিট প্লে করে আয় করতে পারবেন। কত মিনিট প্লে করতে হবে, তা Whaff Rewards – এ উল্লেখ থাকবে।

৪. প্রতিদিন সবগুলো অ্যাপ্স প্লে করার জন্য একটি নির্দিষ্ট পরিমান অর্থ আয় করতে পারবেন।

আরো রয়েছে Whaff Picks. তবে এখান থেকে আয় করা একটু কঠিন। এখানে বিভিন্ন রকম অফার থাকে, গেমস থাকে যেগুলো কমপ্লিট করতে পারলে বেশ ভালো পরিমান অর্থ আয় করতে পারবেন। তবে মাঝে মাঝে ২/১ টা সহজ অফার থাকে, সেগুলো পাবার জন্য প্রতিদিন একবার চেক করে দেখবেন যে Whaff Picks এ কি কি অফার আছে।

এবার আসি Whaff Attendence এর কথায়। প্রতিদিন Attendence চেক করলে একটি নির্দিষ্ট পরিমান অর্থ পাবেন।

আয় করার সবচেয়ে ভালো উপায়ের কথা এখনো বলাই হইনি। Whaff Rewards এর Referral  থেকে আপনি সবচেয়ে বেশি অর্থ আয় করতে পারবেন। কেউ যখনি আপনার Invitation Code দিয়ে Sign Up করবে, সে পাবে ০.৩০ ডলার এবং সেই সাথে আপনি পাবেন ০.৩০ ডলার। Win Win Situation. আপনি যদি Invitation Code না লিখেন, তাহলে আপনি এই ০.৩০ ডলার পাবেন না।  Sign Up করার জন্য শুধু ০.২০ ডলার পাবেন। আর Invitation Code দিয়ে Sign Up করলে, Sign Up বোনাস পাবেন ০.২০ ডলার এবং Invitation এর বোনাস পাবেন ০.৩০ ডলার। সবমিলিয়ে ০.৫০ ডলার। Invitation Code হলো ER53145 (বড় হাতের অক্ষরে লিখতে হবে)।

সবাই যে বিষয়টি নিয়ে প্রবলেম করে, তা নিয়ে একটু আলোচনা করি। তা হলো- কিভাবে সঠিকভাবে ইন্সটল করবেন তা বুঝতে না পারা। প্রথমে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে Play Store এ যান। সেখানে গিয়ে Whaff Rewards লিখে সার্চ করেন। ঠিকমতো সার্চ দিতে পারলে প্রথমেই পেয়ে যাবেন Whaff Rewards। ইন্সটল করুন। ইন্সটল করার পর  Whaff Rewards ওপেন করুন। দেখবেন উপরে ডান দিকের কোনায় Login অপশন। আপনার ফেসবুক আইডি দিয়ে লগিন করতে হবে। Login এ Click করলে আপনার ফেসবুকে অ্যাপ-এ নিয়ে যাবে। সেখানে আগে থেকে আপনার ফেসবুক আইডিতে লগিন করা থাকলে নতুন করে আপনাকে আর আইডি, পাসওয়ার্ড দিয়ে লগিন করতে হবে না। লগিন করা না থাকলে আপনার ফেসবুকে আইডি, পাসওয়ার্ড দিয়ে লগিন করতে হবে। তারপর Authorization এ Ok ক্লিক করবেন। ওকে ক্লিক করার পর আপনার সামনে নতুন একটি স্ক্রিন আসবে। যেখানে আপনাকে ক্যাপচা ও Invitation Code দিতে হবে। ক্যাপচার ঘরে ক্যাপচা আর নিচের ঘরে Invitation Code দিবেন ER53145 (বড় হাতের অক্ষরে লিখতে হবে)। ব্যস… আপনার সাইন আপ করা হয়ে গেলো। এবার আপনার আয় করার পালা। আর ফেসবুক নিয়ে দুশ্চিন্তা করবেন না। এই অ্যাপ তিন বছর যাবত সুনামের সাথে কাজ করতেছে। এই অ্যাপ আপনার ফেসবুক আইডির কোন ক্ষতি করবে না। তারপরেও আপনারা চাইলে ফেইক আইডি ইউজ করতে পারেন। কিভাবে অ্যাাকাউন্ট খুলতে হবে বুঝতে অসুবিধা হলে, এই ভিডিওটি দেখুন। সবকিছু সহজেই বুঝতে পারবেন ইনশাআল্লাহ্‌। ভিডিও লিঙ্ক- https://youtu.be/QyfWCGtQwHo

কিভাবে Earn করতে পারবেন, সেই বিষয়ে Whaff Rewards এর ভিডিও আছে ইউটিউবে। সময় থাকলে দেখে নিতে পারেন। https://www.youtube.com/watch?v=ax2gFxQjpj0

Whaff Rewards প্রতিদিন সর্বোচ্চ উপার্জনকারীর তালিকা প্রকাশ করে। আপনাদের সুবিধার্থে আমি এখানে স্ক্রিনশট দিয়ে দিলাম। Total Rank হলো – Whaff Rewards তাদের কার্যক্রম শুরু করার পর এই তিন বছরে, এই পর্যন্ত কারা সবচেয়ে বেশি উপার্জন করেছে। আর Today’s Rank হলো – আজকের দিনে কারা সবচেয়ে বেশি উপার্জন করেছে। আপনি চেক করতে চাইলে Whaff Rewards অ্যাাপ-টি ইন্সটল করে Login করার পর উপরে বাম দিকের কোনায় Menu (Three Horizontal Lines) অপশন পাবেন, সেখান থেকে Rank-এ যান … পেয়ে যাবেন।

আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে আয় করুন হাজার ডলার - ১০০% পেমেন্ট প্রুফ - Invitation Code - ER53145

 

আপনার অ্যান্ড্রয়েড ফোন দিয়ে আয় করুন হাজার ডলার - ১০০% পেমেন্ট প্রুফ - Invitation Code - ER53145

একটি বিষয়ে সবাইকে সতর্ক করছি – ব্লগে অনেক পোস্ট-ই পাবেন, যারা আপনাকে ভিপিএন ব্যবহার করতে উৎসাহিত করবেন বেশি আয়ের লোভ দেখিয়ে। যদি ভিপিএন ব্যবহার করেন, তবে বেশি আয় করতে পারবেন, এই বিষয়ে কোনো সন্দেহ নেই। কারন বাংলাদেশের তুলনায় উন্নত রাষ্টের জন্য অফারের পরিমান বেশি থাকে। কিন্তু একদিন আগে, আর একদিন পরে নিশ্চিত ব্যান খাবেন। দেখা গেলো, ভিপিএন ব্যবহার করে ভালো আয় করলেন, কিন্তু যখন ডলার উইথড্র দিলেন, তারা আপনার অ্যাকাউন্ট চেক করে আপনার অ্যাকাউন্ট ব্যান করে দিলো! তখন আপনার পুরো কষ্টটাই মাটি হয়ে গেলো! এর থেকে ভালো, ভিপিএন ব্যবহার না করে Legally উপার্জন করার চেষ্টা করেন। এটা ফলপ্রসূ হবে।

পরিশেষে দুটি বিষয় নিয়ে বলি। আপনারা আপনার রেফারেল আইডি দিয়ে আপনার ভাই-বোন, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনকে সাইন আপ করাতে পারবেন। কিন্তু উভয় ফোনে যদি একই ইন্টারনেট ইউজ করেন, তাহলে Invitation বোনাস পাবেন না।

আর Whaff Rewards এর অ্যাপ্সগুলো আপনি প্রতিদিন যখন প্লে করবেন, তখন অবশ্যই প্রথমে Whaff Rewards অ্যাাপ-এ যাবেন, যেটা আপনার মোবাইলে ইন্সটল করেছেন এবং সেখান থেকে প্লে করবেন।

পেমেন্ট নিয়ে একদম চিন্তা করবেন না। Whaff Rewards তিন বছর যাবত সুনামের সাথে পে করতেছে। বাংলাদেশ থেকে Skrill-এ পেমেন্ট তুলতে পারবেন। এছাড়া আরো অপশন আছে। যেটা আপনার সুবিধা।

আল্লাহ হাফেজ। সবার সফলতা প্রত্যাশা করি।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ