Advance Facebook Marketing কিভাবে ১টি ফেসবুক অ্যাকাউন্ট থেকে হাজার হাজার রিয়াল ট্রাফিক পাবেন Secret Tips  FavoriteLoadingবুকমার্ক

আসস্লামু আলাইকুম। আশা করি সবাই ভালই আছেন। আজ আমি আপনাদের সাথে ফেসবুক মার্কেটিং এর কিছু টিপস শেয়ার করব। কিভাবে আপনি একটা মাত্র ফেসবুক আইডি থেকে হাজার হাজার ভিজিটর ড্রাইভ করাতে পারবেন সেই বিষয় নিয়েই আলোচনা করব। আশা করি যদি আপনারা এই টিপস গুলো ব্যবহার করেন তাহলে ইনশাআল্লাহ ফেসবুক ট্রাফিক নিয়ে আর সমস্যা থাকবে না।

 

এখানে আমি বর্ণনা দিলাম। আর যদি লিখে লিখে পরায় যদি আপনি বুঝতে সমস্যা হয় তাহলে সেই জন্য একটা ভিডিও ও তৈরি করেছি আপ্নারা চাইলে ভিডিও দেখতে পারেন আশা করি সব ক্লিয়ার হয়ে যাবে। নিচে ইউটিউব ভিডিও দেয়া আছে সব কিছু Practical দেখতে পারেন  youtube link    https://youtu.be/ZUGnYHAJtFM

 

ফ্রেন্ড বারাবেন যেভাবে

আপনি ৫ টা আইডি খুললেন। প্রত্যেক টা আইডি কিন্তু আলাদা আলাদা ব্রাউজার এর আলাদা আলদা প্রাইভেট উইন্ডো তে চালু রাখতে হবে। আর হ্যাঁ সব গুলো কিন্তু মেয়ে আইডি আর হট কিছু পিক দিয়ে সাজিয়ে নিবেন। এখন কাজ ফ্রেন্ড বারান আর কিছু গ্রুপ এ অ্যাড হওয়া।

আপনার কিছু সমালোচনা মুলক পেজ এ খুজে বের করতে হবে। এটা আপনার কাজ। যেমন ধরুন বাংলাদেশে রেডিওমুন্না বা এমন অনেক পেজ আছে যেখানে দেখবেন কিছুক্ষণ পর পর নতুন টিউন দেই সেখানে হাজারো লাইক আর টিউমেন্ট। এমনি কিছু ইন্টারন্যাশনাল পেজ বের করতে হবে যেখানে আপনার কাজ টিউমেন্ট করা আর অন্ন যারা যারা টিউমেন্ট করছে সেগুল তে লাইক দেয়া আর কিছু রেপ্লাই দিবেন। দেখবেন অনেক ফ্রেন্ড রিকুয়েস্ট আসা সুরু হইছে।

আর কিছু হট পাবলিক গ্রুপ খুজে বের করুন যেখানে টিউন করলে approve হয়ে যায়। এমন কিছু কিছু গ্রুপ এ অ্যাড হয়ে যান। এর পর সেই গ্রুপ এর বাপ সাইটে দেখবেন মেসেজ অপশন আছে। সেখানে ক্লিক করে ৫০ জনকে সিলেক্ট করুন। তারপর একটা পিক দিয়ে একটা মেসেজ পাঠান। এভাবে ২০০ জনকে পাঠান। দেখবেন রিকুয়েস্ট আসা সুরু করছে। এভাবে দুই বা তিনটা ভাল গ্রুপে এই কাজ করেন আর কিছু ভাল পেজ এ এমন টিউমেন্ট এ অই কাজ টা করেন। ভালোভাবে করতে পারলে আশা করা যায় ২ বা ৩ ঘণ্টার মধ্যে ৩০০০ ফ্রেন্ড হয়ে যাবে। আর কিছু গ্রুপেও অ্যাড হয়ে যান।

 

এভাবে প্রত্যেক টা আইডি তে একি কাজ করেন। ৩ ঘণ্টার মধ্যে ভাল রেজাল্ট পাওয়া সুরু করছেন। এখন কাজ ভালোভাবে মার্কেটিং এর।

 

ট্যাগ ফরমুলা 

আপনার সাইট এর একটা হট টপিক নিয়ে টিউন করেন আর সেই টিউন টা তে ৫০ জন কে ট্যাগ করেন।কিভাবে ৫০০ জন কে ট্যাগ করবেন ভিডিও তে দেয়া আছে  টিউমেন্ট এ ম্যানশন করেন ৫০০ জনকে।

 

ম্যাসেজ ফরমুলা 

এখন কাজ মেসেজ মার্কেটিং এর। মেসেজ এ গিয়ে থেকে একটা গ্রুপ মেসেজ বক্স ওপেন করেন তারপর ৭০ জন করে এক একটা গ্রুপে অ্যাড করা সুরু করেন। আর এমন একটা মেসেজ দিবেন যারা ঐ গ্রুপ এর ৭০ জন জখন মেসেজ টা দেখবে তারা যেন আপনার ওয়ালে এসে টিউন টা দেখার জন্য ক্লিক করে। এভাবে ৭০ জন করে আলাদা আলাদা ৫ টা মেসেজ বক্স ওপেন করে এই কাজ করবেন।

 

গ্রুপ মার্কেটিং 

এখন কাজ গ্রুপ মার্কেটিং এর। যে গুলো গ্রুপ এ অ্যাড হয়েছেন সেগুলো তে সুন্দর করে টিউন করেন। খুব নিখুঁত ভাবে টিউন করতে হবে।

 

ইভেন্ট মেথড 

ইভেন্ট এর কাজ এখন। আপনি একটা ইভেন্ট খুলে সেখানে সুন্দর করে টিউন আর লিঙ্ক পেস্ট করে ঐ ইভেন্ট এ সবাই কে ইনভাইট করুন। এতে করে যারা যারা ইভেন্ট এ আসবে তাদের মধ্যে কিছু ক্লিক অবশই পাবেন। আপনার টপিক এর উপর কিছু ভাল ইভেন্ট খুজে বের করে ৪ বা ৫ টা তে টিউন করুন।

 

গ্রুপ মেথড ২ 

এখন কাজ নিজের গ্রুপে মেম্বার অ্যাড করে। নিজে একটা হট গ্রুপ খুলুন। সেখানে আপনার ফ্রেন্ড গুলো কে অ্যাড করুন। কোন ধরনের স্ক্রিপ্ট দিয়ে অ্যাড করবেন না  তাহলে তাদের কাছে কোন গ্রুপ এ অ্যাড হওয়ার নটিফিকেশন যাবে না। একটা ক্রম এক্সটেনশন আছে সেটা হল এটা খুবই ভাল একটা টুল। কারন এটা যাদের কে গ্রুপ এ অ্যাড করবে তাদের সবার কাছে নটিফিকেশন যাবে। নটিফিকেশন গেলে কিছু লোক গ্রুপে এসে গ্রুপ টা দেখার চেষ্টা করবে। আর তখন আপনি যে গ্রুপে টিউন করেছেন সেটা দেখতে পারবে। আর সেখান থেকেও অবশ্যই কিছু ক্লিক পাবেন।

 

পেজ ট্রাফিক মেথড

এখন পেজ এর কথায় আসি। একটা পেজ খুললেন। মানে প্রতিদিন পেজ খুলবেন আর সেখানে কিছু টিউন করে সবায় কে এক ক্লিকে ইনভাইট করবেন। এতে করে যারা যারা লাইক দিবে তারা অবশ্যই দেখবে আপনার টিউন গুলো আর সেখান থেকেও ভাল ক্লিক পাবেন আশা করা যায়।

 

এভাবে কাজ করলে আশা করা যায় এক একটা আইডি থেকে আপনি মিনিমাম ৫০০ ভিজিটর ড্রাইভ করানো বেপার না। একটা আইডি থেকে ১০০০ ভিজিটর ও ড্রাইভ করানো যায়। সেটা নির্ভর করবে আপনার প্রতিদিন কাজ শেখা আর চর্চা এর উপর। কারন আপনি জখন এগুল করতে যাবেন তখন আরও অজানা জিনিস জানতে পারবেন যেগুলো আপনার আজিবন কাজে দিবে।

আপনাদের যদি বুঝতে সমস্যা হয় তাহলে ভিডিও দেখতে পারেন  https://youtu.be/ZUGnYHAJtFM

এই জাতীয় আরো টিউন

1 মতামত

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

14 + fourteen =