শেষ পর্যন্ত Galaxy S5 এবং S5 Active পেলো Android 6.0 Marshmallow

0
225

গুগল তাদের Android 6.0 Marshmallow আপডেটটি ছেড়েছে প্রাই ১০ মাস আগে, এবং তা আমরা Android 7.0 Nougat আপডেট দেখার পর ভালভাবে বুঝতে  পেরেছি। কিন্তু দুঃখের বিষয় হল যে এখনও অনেক ফোন Android 6.0 Marshmallow আপডেটটি উপভোগ করতে পারেনি। অনেক স্মার্ট ফোন এখনও এই আপডেটটির জন্যে অপেক্ষিত, সেই ধারাবাহিকতাই ছিল AT&T Samsung Galaxy S5 and S5 Active ।

s5_marsh শেষ পর্যন্ত Galaxy S5 এবং S5 Active পেলো Android 6.0 Marshmallow

মোবাইল ক্যারিয়ার খ্যাত স্প্রিন্ট তাদের Galaxy S5 ফোনে আপডেটটি দিয়েছে এপ্রিল মাসে এবং এরপর অনান্য ব্র্যান্ড গুলো মে মাসে তাদের আপডেটটি উন্মুক্ত করেছে। সব শেষে AT&T তাদের ফোন Samsung Galaxy S5 and S5 Active এ আপডেটটি উন্মুক্ত করলো।

৯৫০ mb এই আপডেটটি Samsung Galaxy S5 এ আসছে Marshmallow সকল ফিচার নিয়ে। এর সাথে থাকছে গুগল এর Doze, Google Now on Tap এবং অ্যাপের সকল পারমিশন। যদিও এই আপডেটটির ভার্সন 6.1 তাই সাথে আরও কিছু বান্ডেল ফিচার সমৃদ্ধ। এই আপডেটের বিল্ড নাম্বার হচ্ছে MMB29M এবং তা  Samsung Galaxy S5 and S5 Active উভইয়ে থাকছে। তাই দেরি না করে এখনই আপনার  S5 and S5 Active এর সেটিংস অপশন এ এভাবে চেক করুন  About phone –> Software update –> Check for update। এরপর দেখুন আপনার আপডেটটি পেয়েছেন কি না। 

ধন্যবাদ সবাইকে, এই তথ্যটি সংগ্রহ এই সাইট থেকে।

 

একটি উত্তর ত্যাগ