নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!  FavoriteLoadingবুকমার্ক

 

ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে ফ্রি কথা বলার এপ্লিকেশন এখন অনেক। স্কাইপি, ভাইবার, হোয়াটস এপ, ইমো’র চলছে জয় জয়কার অবস্থা। পাশাপাশি ফেসবুক মেসেঞ্জার তো আছেই। কিন্তু অফলাইনে ফ্রিতে কথা বলার কোন এপ্লিকেশন পেয়েছেন কি? কিছু এপ্লিকেশন আছে, যেগুলোতে ২, ৩ মিনিট কথা বলার পর ক্রেডিট কিনতে হয়। মুর্দাকথা আপনার টাকা খরচ হচ্ছেই।

22000 নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

সম্প্রতি যেকোন নাম্বারে ফ্রি কথা বলার একটি এন্ড্রয়েড এপ্লিকেশন খুঁজে পেলাম। নিরবিচ্ছিন্ন কথা বলা যায় ঘন্টা জুড়ে, পৃথিবীর যে কোন দেশে। স্বাভাবিক মোবাইল নাম্বারেই কথা বলা যায় এর মাধ্যমে। যার সাথে কথা বলবেন তাকে অনলাইনে থাকতে হবে না। থাকতে হবেনা এই এপ্লিকেশনটিও। আপনি কত মিনিট কথা বলতে পারবেন সেটা নির্ভর করবে আপনার ক্রেডিটের উপর। প্রতিদিনই আপনাকে প্রায় ২৫০০ ক্রেডিট দেওয়া হবে। আর এই ক্রেডিটগুলো দিয়েই আপনি কথা বলবেন পরিবার, বন্ধু কিংবা প্রিয়জনের সাথে। কয়েকদিনের জমানো ক্রেডিট দিয়ে কথা বলতে পারবেন দীর্ঘক্ষণ। ধরুন, আপনি ৭ দিনের ক্রেডিট জমা করলেন। এ দিয়ে আপনি কথা বলতে পারবেন টানা ৭০ মিনিটেরও বেশী সময়। অবাক হচ্ছেন? এটাই সত্যি কিন্তু!!

এপ্লিকেশনটির ব্যবহার সম্পর্কে জানা যাক। প্রথমে মোবাইলে এপ্লিকেশনটি ইন্সটল করুন। এবার এপসটি ওপেন করে আপনার মোবাইল নাম্বার আর পছন্দ মত একটি পাসওয়ার্ড দিয়ে SIGN UP এ ক্লিক করুন। সাইন আপ করলেই আপনি পেয়ে যাবেন ১০০০ ক্রেডিট। ইন্টারনেট চালু করে এবার কথা বলুন যার সাথে ইচ্ছে। আপনি যাকে কল করবেন তার ইন্টারনেট বা কোন কিছু চালু করা লাগবে না। ইন্টারনেটের এই সহজলভ্যতার যুগে এর খরচটা অতি সামান্য। অধিকাংশের রুমেই এখন সার্বক্ষণিক ওয়াই-ফাই রাউটার চালু থাকে।

rate নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

ভিন্ন ভিন্ন দেশে কল করার জন্য আছে ভিন্ন ভিন্ন ক্রেডিট রেট। বাংলাদেশের যেকোন নাম্বারে কথা বলার জন্য যেখানে খরচ হবে ২৬০ ক্রেডিট, ভারতে ও পাকিস্তানে কথা বলার জন্য সেখানে খরচ হবে মাত্র ১৪০ ক্রেডিট (বাংলাদেশের রেটের প্রায় অর্ধেক)। আমেরিকা ১২০, মালেশিয়া ৩৩০, রাশিয়া ৯০, জার্মানি ২৪০, সৌদি আরব ১১৫০, আরব আমিরাত ১৬৩০ ক্রেডিট। তারমানে দেশভেদে বেশ তারতম্য রয়েছে।

 

রেট সম্পর্কে তো জানা হলো। আসুন, এবার ক্রেডিট কিভাবে পাবেন সেটা দেখি,

  • প্রতিদিন আপনি এপসটি চালু করলে পাবেন ১০০ ক্রেডিট। এভাবে প্রতি এক সপ্তাহ পর পর পাবেন ১০০০ (এক হাজার) ক্রেডিট। আর প্রতি একমাস পর পাবেন ২০০০ (দুই হাজার) ক্রেডিট।

week নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

  • হুইলারে ক্লিক করে প্রতিবারে পাবেন ৫০, ১০০, ২০০ থেকে ১০০০ ক্রেডিট পর্যন্ত। হুলার থেকে প্রতিদিন পাবেন ২০০০ (দুই হাজার) ক্রেডিট পর্যন্ত। যা দিয়ে বাংলাদেশে প্রায় ১০ মিনিট কথা বলা যাবে।

2000 নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

  • প্রতিদিন একটি করে ভিডিও এড দেখে পেতে পারেন ৩০ থেকে ১০০ পর্যন্ত ক্রেডিট।

 

Video bonus নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

  • একজন বন্ধুকে ইনভাইট করে পাবেন ১০০০ (এক হাজার) ক্রেডিট।
  • এছাড়াও আছে বেশকিছু টাস্ক। এগুলো সম্পন্ন করে পেতে পারেন ৫০০ থেকে ৪০০০(চার হাজার) পর্যন্ত ক্রেডিট।

 

শুধু প্রতিদিনকার ক্রেডিট দিয়েই কথা বলতে পারবেন ১০ মিনিট। টাস্ক কমপ্লিট ও বন্ধু ইনভাইটের ক্রেডিটগুলো তো বোনাস হিসেবে থাকছেই।

Dialar নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

এপ্লিকেশনটির ইন্টারফেস বেশ মানানসই। ফোন ডায়ালার মোবাইলের ডেফল্ট ডায়ালারের মত। আছে কল লগ এবং কন্টাক্ট লিস্টও। সাইজ মাত্র ১১ এমবি। প্রায় সাড়ে ৩ লাখ মানুষের ভোটে পেয়েছে ৪.৬/৫ রেটিং। এ পর্যন্ত ডাউনলোড হয়েছে ৫ কোটির সমপরিমাণ।

Log নতুন এন্ড্রয়েড এপ্লিকেশনে ফ্রী’তে কথা বলুন ঘন্টা জুড়ে, যে কোন নাম্বারে !!

 

এপ্সটি দিয়ে গত দুই সপ্তাহে কথা বলেছি ৬০ মিনিটেরও বেশী সময়। এটি চালানোর পর থেকে গত একমাসে মোবাইল রিচার্জ করেছি মাত্র ৩০ টাকা। দীর্ঘ আলাপগুলো এখন এর মাধ্যমেই সেরে ফেলি। আমার একাউন্টের বর্তমান ক্রেডিট ২২,০০০ এর বেশী। এর মাধ্যমে আমি ৮৫ মিনিটেরও বেশী সময় কথা বলতে পারব। মাসে যদি ১০০ টাকাও বাঁচে, ক্ষতি কি তাতে!!

 

এপ্লিকেশনটি ডাউনলোড করুন এখান থেকে।

https://play.google.com/store/apps/details?id=com.cmcm.whatscall&referrer=uid%3D1128460901%26utm_source%3D1022

এটি একটি রেফারাল লিঙ্ক। আপনি এখান থেকে ডাউনলোড করলে আমি ১০০০ ক্রেডিট পাব। এতে আপনার কোন ক্ষতি নেই। আপনার ১০০০ ক্রেডিট আপনি ঠিকই পাবেন। কষ্ট করে লিখলাম বলে এই লিঙ্ক থেকে ডাউনলোড করার অনুরোধ আমি করতে পারি।

আপনি গুগোল প্লে-স্টোর থেকেও এটি ইন্সটল করতে পারেন।

 

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 + sixteen =