এবার থেকে ভিডিও কমেন্ট দেওয়া যাবে ফেসবুকে  FavoriteLoadingবুকমার্ক

সরাসরি ভিডিও দেখার সুযোগ তৈরির পর এবার স্ট্যাটাসের জন্য ভিডিও কমেন্ট সুবিধা আনল ফেসবুক। গতকাল শুক্রবার থেকে এই সেবাটি সব ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করা হয়েছে।

নতুন এই সেবার আওতায় ফেসবুক ব্যবহারকারীরা যেকোনো স্ট্যাটাস, ছবি বা ভিডিওর কমেন্ট অপশনে গিয়ে নিজস্ব ভিডিও আপলোড করতে পারবেন। ডেস্কটপ, আইওএস এবং অ্যান্ড্রয়েড প্লাটফর্মে ব্যবহারের জন্য এই সুবিধা উন্মুক্ত করেছে ফেসবুক কর্তৃপক্ষ।

index এবার থেকে ভিডিও কমেন্ট দেওয়া যাবে ফেসবুকে

সর্বাধিক জনপ্রিয় অনলাইন সামাজিক যোগাযোগের এই মাধ্যমে বছরের শুরুর দিকে পরীক্ষামূলক ভাবে ভিডিও কমেন্ট সেবা চালু করা হয়েছিল। তবে সে সময়ে এই সেবা সবার জন্য উন্মুক্ত করা সম্ভব হয়নি। একে জনসাধারণের ব্যবহারের উপযুক্ত করতে ৫ মাসের বেশি সময় লেগেছে ফেসবুক কর্তৃপক্ষের।

প্রথমদিকে নির্দিষ্ট ব্যবহারকারীদের ভিডিও কমেন্ট ব্যবহারের সুযোগ দেওয়া হয়। পরবর্তীতে ধাপে ধাপে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে গতকাল শুক্রবার থেকে সবার জন্যই উন্মুক্ত হয়েছে ভিডিও কমেন্ট সেবা।

এখন থেকে ফেসবুক আইডি, পেইজ, গ্রুপ ও ইভেন্টের পোস্টে কমেন্ট করতে গেলে নিচে ক্যামেরা আইকন দেখা যাবে। সেখানে ক্লিক করে কমেন্ট হিসেবে ছবি এবং ভিডিও আপলোড করা যাবে।

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × 4 =