জনপ্রিয় একটি সুবিধা বন্ধ করে দিতে যাচ্ছে ফেসবুক

1
203

সাত মাস আগে ফেসবুক খবরের নোটিফিকেশন দেয়া শুরু করেছিল। এর মাধ্যমে আমরা ফেসবুকের বিভিন্ন খবরের নোটিফিকেশন পেতাম। কিন্তু এবার নোটিফিকেশন দেয়া বন্ধ করে দেয়ার কথা ভাবছে ফেসবুক।

images জনপ্রিয় একটি সুবিধা বন্ধ করে দিতে যাচ্ছে ফেসবুক

Advertisement

ব্যবহারকারীদের কাছে একটি অ্যালার্টের মাধ্যমে ফেসবুক জানিয়েছে যে, ‘ফেসবুকের নোটিফাই ব্যবহার করার জন্য ধন্যবাদ। আমরা ফেসবুকের নোটিফাই সুবিধাটিকে ফেসবুকের অন্য প্রোডাক্টের সঙ্গে বদলে দিচ্ছি। তাই এবার থেকে আর ফেসবুকের নোটিফাই সুবিধার কোনো অস্তিত্ব থাকবে না।’

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফেসবুক তাদের নোটিফাই সুবিধাটিকে মেসেঞ্জারের মতো অন্য সার্ভিসে ব্যবহার করতে চাইছে। ফেসবুকের এক মুখপাত্র এই প্রসঙ্গে জানিয়েছেন, মেসেঞ্জারের মতো ফেসবুকের অন্যান্য প্রোডাক্টের সঙ্গে নোটিফাই সুবিধাটিকে উন্নত করা হচ্ছে। তাই এবার থেকে আর ফেসবুকের নোটিফাই সুবিধাটি ব্যবহার করতে পারবেন না। অ্যাপ স্টোর থেকেও এটিকে মুছে দেয়া হয়েছে।গত নভেম্বরে ফেসবুক নোটিফাই সুবিধাটি চালু করে। ৭০টিরও বেশি কোম্পানি যেমন, নিউ-ইয়র্ক টাইমস, ওয়াশিংটন পোস্ট এবং আরো অনেক কোম্পানি পুস নোটিফিকেশন হিসেবে ফেসবুকের মাধ্যমে সারা বিশ্বে কোথায় কী হচ্ছে সঙ্গে সঙ্গে তা আমাদের কাছে পৌঁছে দিয়েছে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 − eleven =