আপনার Android মোবাইলের জন্য নিয়ে নিন নতুন একটি ভয়েস চ্যাঞ্জার  FavoriteLoadingবুকমার্ক

আসসালামু আলাইকুম, কেমন আছেন? আশা করি ভালো। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালোই আছি। টিপস করতে আমার খুব ভালো লাগে। কিন্তু সময়ের অভাবে নিয়মিত টিপস করা হয় না। আমি আবার এন্ড্রয়েড এপ খুব ভালোবাসি। নতুন কুন এপ পেলেই ডাউনলোড করে ফেলি। যায় হোক, আমি নেটে ভয়েস চ্যাঞ্জার খুজছিলাম। অনেক ভয়েস চ্যাঞ্জার ডাউনলোড করে ফেলেছি কিন্তু একটিও ভালো লাগেনি। অবশেষে একটি আমার কাছে খুব ভালো লাগলো। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। নিচে এপটি নিয়ে বিস্তারিত আলোচনা করা হল।

index আপনার Android মোবাইলের জন্য নিয়ে নিন নতুন একটি ভয়েস চ্যাঞ্জার

এপটির নাম My Voice changer। এই এপটি ছেলে কন্ঠ থেকে মেয়ে কন্ঠ এবং মেয়ে কন্ঠ থেকে ছেলে কন্ঠে রুপান্তর করতে সাহায্য করবে। এটি একটি দারুণ বিনদন এপ। এটার সাহায্যে আপনি আপনার বন্ধুদের সাথে দারুন মজা করতে পারবেন। আপনি মোড করে রাখতে পারবেন। যদি এমন মোড করে রাখেন যে যা বলবেন তা মেয়ে কনঠে রুপান্তর হবে তবে তাই হবে। অথবা ছেলে কন্ঠে দিয়ে রাখলে তাই হবে। এখানে অনেক মেয়ে কন্ঠ আছে। আপনি চাইলে আপনার কন্ঠ রেকর্ড করে রাখতে পারবেন আর পরে তা যে কুন সুন্দর মেয়ে কন্ঠে রুপান্তর করতে পারবেন। আপনি কন্ঠ দিতে পারবেন অনেকগুলো কন্ঠে যেমনঃ টিনেজার, মদ্ধ বয়সি মহিলার কন্ঠে এবং বৃদ্ধার কন্ঠে। তাহলে বুঝতেই পেরেছেন এই এপটি কেমন। আশা করি আপনাদের আর বেশি কিছু বলতে হবে না।

এপটির বৈশিষ্ঠঃ
আপনি আপানার কন্ঠ পরিবর্তন করতে পারবেন মেয়ে কন্ঠে।
অনেকগুলো কন্ঠ যেমনঃ টিনেজার মেয়ে, মদ্ধ বয়সি মহিলার কন্ঠ এবং বৃদ্ধার কন্ঠ।
তাতক্ষনিক রেওর্ড করে তা আবার শুনতে পারবেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: My Voice Changer.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen + 12 =