অন্যগ্রহের বুদ্ধিমান প্রাণী!

0
512

বিভিন্ন সময় পৃথিবীর বাইরে থেকে আসা বুদ্ধিমান প্রাণীদের দেখতে পাওয়ার কথা শোনা যায়। ইউএফও বিশ্বাসীরা শুধু মুখে বললে না হয় কথা ছিল! তারা স্থির ছবি কিংবা ভিডিওতে পর্যন্ত রহস্যময় আগন্তকদের দেখতে পাওয়ার প্রমাণ পেশ করেছেন। যদিও অধিকাংশ বিজ্ঞানী এসব মেকি বা মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন। এসব ছবি বা ভিডিওতে ধারণ করা UFO (Unidentified flying object) দেখার দাবি উড়িয়ে দিলেও এর পক্ষে অবশ্য শক্ত কোনো প্রমাণ অবিশ্বাসীদের হাতে নেই।

সম্প্রতি আন্তর্জাতিক মহাকাশ কেন্দ্র থেকে তোলা ছবিতে এমনই এক ভিডিও আলোড়ন তুলেছে। সেখানে দেখা যাচ্ছে পৃথিবীর বায়ুমণ্ডল ভেদ করে একটি রহস্যময় যান মহাকাশে পাড়ি দিচ্ছে। ভিডিওটি যে সময় ধারণ করা সেসময়ে বিশ্বের কোনো প্রান্ত থেকেই নাকি মহাকাশযান উৎক্ষেপণ করা হয়নি। তাহলে কী ছিল সেটা?

সম্প্রতি UFO দেখার নতুন এই ভিডিও সম্পর্কে একদল গবেষক বলছেন, এটা নিছক মানুষকে বোকা বানানোর পন্থা। এটি অবশ্যই কোনো রকেট বা ধূমকেতু। তবে আসলেই কী ছিল সেটা, এ বিষয়ে কিন্তু মুখে কুলুপ এঁটেছেন তারা।

UFO অন্যগ্রহের বুদ্ধিমান প্রাণী!

ভিডিও লিঙ্ক: https://www.youtube.com/watch?v=kWKdSVC_I9w

সম্প্রতি আলাস্কাতেও ইউএফও দেখার দাবি উঠেছে। ডেইলি মেইল অনলাইনের খবর, স্থানীয় বাসিন্দা জারেদ আকাশে রহস্যময় দুটি আলোর বল দেখতে পান। এমন দৃশ্য দেখার সঙ্গে সঙ্গে তিনি তা ভিডিও করতে শুরু করেন। এর ঠিক কিছুক্ষণ বাদেই আকাশের আলোর বল দুটি থেকে তিনটিতে রূপ নেয়।

দুর্লভ এই দৃশ্য ধারণের পর পরই তিনি তা ইউটিউবে ছেড়ে দেন। সবার উদ্দেশে প্রশ্ন ছোড়েন, ‘সম্ভবত কি ইউএফও?’ (Possible UFO?) ভিডিওটি প্রকাশের পর পরই ইউএফও বিশ্বাসীদের মাঝে এটি সাড়া ফেলে দেয়। অনেকে বলছেন, এই রহস্যময় আলো আসলে ভিনগ্রহীদেরই মহাকাশযান। নিয়মিতই তারা পৃথিবীর সঙ্গে যোগাযোগ রাখছে।

ভিডিও লিঙ্ক: https://www.youtube.com/watch?v=sLcaSuD7LKg

LEAVE A REPLY

seven − five =