১০০ টাকারও কমে পাবেন ১০ জিবি ইন্টারনেট!

1
238

মার্টফোন মানেই ফেসবুক, ট্যুইটার, হোয়াটস অ্যাপ, ইনস্টাগ্রাম। আর সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকার জন্য নানারকমের ডেটা প্যাক। 3G 4G আরও কত কী। গ্রাহকদের চাহিদা পূরণ করতে সার্ভিস প্রোভাইডররাও বিভিন্ন টাকায় ডেটা প্যাকের অফার দিচ্ছে।

তবে এবার যা হল, তা পড়লে প্রত্যেকেই ভাববেন সত্যিই দেবে তো? কারণ, ১০০ টাকারও কমে এবার ১০ GB 4G ডেটা পাওয়া যাচ্ছে! এখানেই শেষ নয়, একই সঙ্গে বিনামূল্যে পাওয়া যাচ্ছে ১৫০ মিনিট ভয়েস এবং অন-নেট কলিং!

index ১০০ টাকারও কমে পাবেন ১০ জিবি ইন্টারনেট!

দুর্দান্ত এই অফারটি দিচ্ছে রিলায়েন্স কমিউনিকেশন। রিলায়্ন্সে তাদের CDMA গ্রাহকদের জন্য এই দুর্দান্ত অফারটি দিচ্ছে। শুধু তাঁদের রিলায়েন্সের 4G GSM নেটওয়ার্কটিকে

আপগ্রেড করতে হবে। যাঁরা এটি করবেন, তাঁরা ১০ GB 4G ডেটার সঙ্গে ১৫০ মিনিট ভয়েস এবং অন-নেট কলিংও পাবেন মাত্র ৭৫ থেকে ৯৭ টাকায়। এই ডেটা প্যাকেট ভ্যালিডিটি ৩০ দিনের জন্য। CDMA প্রিপেড গ্রাহকদের রিলায়েন্সের 4G নেটওয়ার্ক আপগ্রেড করতে শুধু একটি 4G GSM হ্যান্ডসেট কিনতে হবে।সারা দেশে ৯টি জায়গায় রিলায়েন্স এই অফার চালু করেছে। তার মধ্যে রয়েছে, অন্ধ্রপ্রদেশ, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ (পূর্ব ও পশ্চিম), মধ্যপ্রদেশ, মুম্বই, গুজরাট, দিল্লি এবং কলকাতা।

একই অফার ভারতী এয়ারটেল ১ মাসের জন্য ১০ GB 4G ডেটা দিচ্ছে ১ হাজার ৮৭৭ টাকায়। আবার আইডিয়া ওই একই ডেটা দিচ্ছে ১ হাজার ২৪৯ টাকায়।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

16 + nine =