অ্যান্ড্রয়েডের বিরক্তিকর অ্যাডগুলো ব্লক করতে ব্যবহার করুন এই অ্যাপটি !  FavoriteLoadingবুকমার্ক

অ্যান্ড্রয়েডের বিরক্তিকর অ্যাডগুলো ব্লক করতে ব্যবহার করুন এই অ্যাপটি !

mahdi0907

আমি আলাউদ্দিন আল-মাহদী a.k.a Mahdi Mehedi (ফেসবুক), একজন প্রফেশনাল অনলাইন মার্কেটার। ২ বছর এর বেশি সময় ধরে অনলাইন মার্কেটিং পেশার সাথে জড়িত। বর্তমানে ডেভসটিম ইন্সটিটিউটেPublic Relations Manager হিসেবে কর্মরত রয়েছি। মাঝে মাঝে শখের বশে আর্টিকেল লিখি এবং চেষ্টা করি তথ্যবহুল আর্টিকেল সবাইকে উপহার দেওয়ার।
অ্যান্ড্রয়েডের বিরক্তিকর অ্যাডগুলো ব্লক করতে ব্যবহার করুন এই অ্যাপটি !

বিরক্তিকর অ্যাডগুলো বিশেষ করে মালওয়্যার টাইপের অ্যাডগুলো আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের নিরাপত্তার জন্য হুমকিস্বরূপ। সাধারনত পিসি বা ল্যাপটপে মালওয়্যার টাইপের অ্যাডগুলো থেকে রেহাই পাওয়ার জন্য আমরা ব্রাইজারে অ্যাড ব্লক এক্সটেনশন ব্যবহার করে থাকি। অ্যান্ড্রয়েড ডিভাইসেও অ্যাড ব্লক ব্রাউজার অ্যাপ ব্যবহারের মাধ্যমে এই বিরক্তিকর অ্যাডগুলো থেকে রেহাই পেতে পারেন। অ্যাপটি মূলত জনপ্রিয় অ্যাড ব্লক ব্রাউজার এক্সটেনশন “অ্যাড ব্লক প্লাস” এর অ্যান্ড্রয়েড সংস্করণ যা ইতিমধ্যে বেশ সুনাম অর্জন করেছে।

অ্যান্ড্রয়েডের বিরক্তিকর অ্যাডগুলো ব্লক করতে ব্যবহার করুন এই অ্যাপটি ! অ্যান্ড্রয়েডের বিরক্তিকর অ্যাডগুলো ব্লক করতে ব্যবহার করুন এই অ্যাপটি !

অ্যাড ব্লক ব্রাউজার অ্যাপটির মাধ্যমে আপনি যে কোন মালওয়্যার অ্যাড ব্লক করতে পারবেন অথবা আপনার ফেভারিট কোন সাইটের অ্যাড আনব্লক রাখতে পারবেন। অর্থাৎ সম্পূর্ন কন্ট্রোল আপনার কাছে !

এছাড়া অ্যাপটির বড় সুবিধা হচ্ছে এটি অ্যান্ড্রয়েড ডিভাইসের ব্রাউজিং স্পিড আগের থেকে কয়েকগুন বাড়িয়ে দেয়। পাশাপাশি অ্যান্ড্রয়েড ডিভাইসের ব্যাটারি ব্যাকআপ বাড়াতে এবং ইন্টারনেট ডাটা সেভ করতে গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে থাকে।

অ্যাপটি ডাউনলোড করতে ভিজিট করুন এই লিংকে

অ্যান্ড্রয়েড সম্পর্কিত আমার অন্যান্য আর্টিকেল –

আপনার অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি ফ্রি অ্যাপ !

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − three =