আপনার অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি ফ্রি অ্যাপ !  FavoriteLoadingবুকমার্ক

আপনার অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি ফ্রি অ্যাপ !

mahdi0907

আমি আলাউদ্দিন আল-মাহদী a.k.a Mahdi Mehedi (ফেসবুক), একজন প্রফেশনাল অনলাইন মার্কেটার। ২ বছর এর বেশি সময় ধরে অনলাইন মার্কেটিং পেশার সাথে জড়িত। বর্তমানে ডেভসটিম ইন্সটিটিউটেPublic Relations Manager হিসেবে কর্মরত রয়েছি। মাঝে মাঝে শখের বশে আর্টিকেল লিখি এবং চেষ্টা করি তথ্যবহুল আর্টিকেল সবাইকে উপহার দেওয়ার।
আপনার অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি ফ্রি অ্যাপ !

সাধারনত অ্যান্ড্রয়েড ডিভাইসে কোন লেটেস্ট কোন মুভি দেখতে চাইলে যে কাজটা আমরা বেশিরভাগ করে থাকি, তা হল পিসি অথবা ল্যাপটপে আগে সেই মুভিটা কোন ওয়েবসাইট থেকে ডাউনলোড করি। যেহেতু ডাউনলোড করা মুভির সাইজটা অনেক বড় হয়ে থাকে, সেহেতু কোন কনভার্টর সফটওয়্যার দিয়ে সেটাকে আমরা আগে কোন ভিন্ন ফরমেটে কনভার্ট করে সাইজটাকে কমিয়ে এরপর অ্যান্ড্রোয়েড ফোন অথবা ট্যাবলেট পিসিতে স্টোর করে দেখি। কিন্তু প্রসেসিংটা এতোটা সহজ না যেভাবে আমি বলেছি। অনেকটা সময়সাপেক্ষ ব্যাপার। গুগল প্লে তে ফ্রিতে অনেক মুভি অ্যাপ পাবেন যেগুলোর কোনটা দিয়েই আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে লেটেস্ট মুভি দেখতে অথবা ডাউনলোড করতে পারবেন না গুগল প্লে এর কপিরাইট পলিসির কারনে।

আপনার অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি ফ্রি অ্যাপ ! আপনার অ্যান্ড্রয়েড ফোনে ফ্রিতে মুভি দেখার সেরা ৫টি ফ্রি অ্যাপ !

তাই আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিবো এমন কয়েকটি ফ্রি মুভির অ্যাপগুলোর সাথে যেগুলো দিয়ে আপনি সম্পূর্ণ ফ্রিতে যে কোন লেটেস্ট মুভি দেখতে অথবা ডাউনলোড করতে পারবেন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে।

মজার বিষয় হল যারা কিনা হাই-কোয়ালিটি মুভি দেখতে অভ্যস্ত তাদের জন্য এই অ্যাপগুলা সত্যি অনেক কাজের।

১। মেগাবক্স এইচডি –

যে কোন এইচডি মুভি এবং টিভি সিরিজ দেখার জন্য এই অ্যাপটি অনেক জনপ্রিয় অ্যান্ড্রয়েড ইউজারদের কাছে। শুধু তাই নয় মেগাবক্স এইচডি দিয়ে আপনি মুভি বা টিভি সিরিজ দেখার পাশাপাশি ডাউনলোড করতে পারবেন। অ্যাপটির বড় সুবিধা হল প্রতিদিন নতুন নতুন মুভি এবং টিভি সিরিজগুলো ডাটাবেজে অ্যাড হয়ে থাকে।

অ্যাপটি ফ্রিতে ট্রাই করতে আপনাকে যেতে হবে এই লিংকে

২। মুভি এইচডি –

এটা মেগাবক্স এইচডির মতোই। তবে পার্থক্য হল মুভি এইচডি দিয়ে অন্যান্য ফরমেটের পাশাপাশি থ্রিডি ফরমেটে মুভি দেখা যায়।

অ্যাপটি ফ্রিতে ট্রাই করতে আপনাকে যেতে হবে এই লিংকে

৩। সিনেমা বক্স –

উপরের দুটি অ্যাপের সাথে এই অ্যাপের পার্থক্য হল আপনি অন্যান্য মুভির পাশাপাশি অ্যানাইম মুভি দেখতে পারবেন। এছাড়া বাচ্চাদের জন্য “Kids Mode” রয়েছে যাতে তাদের কাছে অ্যাডাল্ট মুভি এবং টিভি সিরিজগুলো শো না করে।

অ্যাপটি ফ্রিতে ট্রাই করতে আপনাকে যেতে হবে এই লিংকে

৪। শো বক্স –

এই অ্যাপটি মেগাবক্স এইচডি এবং মুভি এইচডির মতোই। অ্যাপসটি ফ্রিতে ট্রাই করতে আপনাকে যেতে হবে এই লিংকে

৫। পপকর্ন টাইম –

অ্যাপটি টরেন্টের মাধ্যমে যে কোন ফরমেটের মুভি এবং টিভি সিরিজ দেখাবে। যারা নিয়মিত টরেন্ট ব্যবহার করেন বা টরেন্ট সম্পর্কে ধারনা আছে তারা হয়তো একটু খেয়াল করলেই দেখতে পাবেন যে, যে কোনো নতুন মুভি বা গান যখন রিলিজ হয় তখন সেটি সবার আগে টরেন্ট সাইটগুলোতে পাওয়া যায় আর এই অ্যাপটি সেই সুযোগটি’ই কাজে লাগায়।

অ্যাপসটি ফ্রিতে ট্রাই করতে আপনাকে যেতে হবে এই লিংকে

তো এখন আমার মনে হয় না এই অ্যাপগুলোর সন্ধান জানার পর আপনাকে আর কষ্ট করে মুভি বা টিভি সিরিজ ডাউনলোড করে দেখতে হবে। আর আপনার সন্ধানে যদি এর থেকে আরো ভালো কোন অ্যাপ থেকে থাকে তবে সেটি কমেন্টে জানাতে পারেন।

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one + 9 =