প্রতিদিন একই রকম টি-শার্ট পরার ব্যাখ্যা দিলেন জাকারবার্গ

0
223
সম্প্রতি তিনি ফেসবুকের প্রধান কার্যালয়ে একটি প্রশ্নোত্তর পর্বে তার এই সাধারণ বেশভূষার রহস্য উন্মোচন করেন। কেন তিনি বার বার একই রকমের পোশাক পরেন এ সম্পর্কে তিনি জানান, তিনি চান না জামাকাপড় পছন্দের মধ্যে তার অনেকটা সময় চলে যাক।
জাকারবার্গ এ সময়টাকে জামাকাপড় পছন্দ করার পেছনে না দিয়ে তার মূল কাজে দিতে চান। আর সেই চিন্তা থেকেই তার এই সাধারণ বেশভূষা।
8d723faf06c55804f6283231032e62cf প্রতিদিন একই রকম টি-শার্ট পরার ব্যাখ্যা দিলেন জাকারবার্গ
জাকারবার্গ বলেন, আমাকে সবসময় চিন্তা করতে হয় ব্যবহারকারীদের কীভাবে সর্বোচ্চ সেবা দেওয়া যায়। আর সে কারণেই আমি নিজেকে নিয়ে খুব সাধারণভাবে চিন্তা করি। আমি যদি আমার বেশিরভাগ কর্মশক্তি নিজের কাজে কিংবা তুচ্ছ কাজে ব্যয় করি তাহলে মনে হয় আমি আমার কাজ ঠিকমতো করতে পারছি না। আমি আমার পুরো কাজের শক্তি সর্বোচ্চ সেবাদানের লক্ষ্যে নিয়োজিত করতে চাই।জাকারবার্গ সাধারণ বেশভূষা সম্পর্কে অ্যাপলের প্রতিষ্ঠাতা স্টিভ জবস এবং মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার কথাও তুলে ধরেন।
তিনি বলেন, তারাও তাদের কাজে মনোযোগ দেওয়ার জন্য পোশাকের পেছনে কম সময় ব্যয় করেনমার্ক জাকারবার্গ একজন সাধারণ রুচির মানুষ। তার জামা-কাপড় হিসেবে থাকে সাধারণত অ্যাডিডাস- এর পণ্য। তিনি বেশিরভাগ সময় একটি ধূসর টি-শার্ট এবং তার সিগনেচার হুডি পরে থাকেন। তবে তার এই সাধারণ বেশভূষাকে সহজভাবে নেওয়ার কোনও সুযোগ নেই। কারণ এর পেছনেও গুরুত্বপূর্ণ কারণ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here