দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!  FavoriteLoadingবুকমার্ক

আসসালামু আলাইকুম বন্ধুরা , সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল আছেন ! অনেক দিন যাবত কোন পিসি এবং ইন্টারনেট টিপস শেয়ার করা হয়নি যাই হোক আজকে একটি কাজের টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের সবার কাজে আসবে । আমারা যারা ডাউনলোড করতে ভালবাসি তারা টরেন্ট কি সেটা সবাই জানি , এবং এটাও জানি যে এটা সহজে IDM মানে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড করা জাইনা । টরেন্ট ফাইল ডাউনলোড করার জন্য Utorrent , bittorrent এই জানিতেও সফটওয়্যার ব্যবহার করতে হয় । কিন্তু আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি সহজে টরেন্ট ফাইল আপনার IDM দিয়ে ডাউনলোড করবেন তার সহজ ও দারুন ৩ টি টিপস । তাহলে নিচে থেকে দেখেনিন ।

index দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য ৫ টি টিপস !

১ । Zbigz :

এটাকে প্রথমেই রাখতে হবে কারন টরেন্ট ফাইল ডাউনলোড করার ব্যাপারে এটার বিকপ্ল নাই । সত্যি এটা দারুন একটি সাইট আপনি চাইলে খুব সহজে Zbigz থেকে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । এর জন্য আপনি Zbigz.com  এ যান একটি অ্যাকাউন্ট করুন টরেন্ট লিঙ্ক কপি করুন এবং Zbigz.com সাইটে বসিয়ে দিন তাহলেই ডাউনলোড অপশন পাবেন মনে রাখবেন আপনি ফ্রী ডাউনলোড করতে চাইলে ১ গিবির বেশি বড় ফাইল এটা দিয়ে ডাউনলোড করতে পারবেন না , যদি ১ গিবির বড় ফাইল ডাউনলোড করতে চান তাহলে কিনে নিতে হবে ।  এই সাইট নিয়ে বাংলাতে বহু পোস্ট আছে এমন কি এই ব্লগেও আমি আগে এটা নিয়ে পোস্ট করেছি ।

Best-Way-to-Download-Torrent-files-Using-IDM21 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

২ । Filestream.me :
এই সাইটটিও আমার খুব ভাল লেগেছে যানিনা এই সাইটতির নাম আপনারা এর আগে সুনেছেন কিনা । আপনি চাইলে এই সাইটটিও ব্যবহার করে টরেন্ট ফাইল Idm দিয়ে ডাউনলোড করতে পারেন । আগের সাইট এর মতই এটাতেও একটি ফ্রী অ্যাকাউন্ট খুলতে হবে তারপর ঐ সাইটেই দেখুন কিভাবে ডাউনলোড করবেন তা বিস্তারিত দেওয়া আছে ।
How-to-Download-Torrent-File-with-IDM-From-Filestream.me-3 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!
How-to-Download-Torrent-File-with-IDM-From-Filestream.me-4 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!
৩ । ByteBX.com :
ByteBX.com দারুন একটি টরেন্ট ফাইল ডাউনলোড সাইট আপনি চাইলে এটা থেকেও টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারেন এর জন্য ByteBX.com এ গিয়ে আগের মতই একটি অ্যাকাউন্ট খুলতে হবে বাকি বুঝতে পারছেন ।
bytebx1 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!
bytebx-21 দারুন কিছু টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

তাহলে আজকের মত এই পর্যন্ত আশাকরি আমার আজকের এই পোস্ট থেকে কিছুটা হলেও নতুন কিছু জানলেন । এই ধরনের আরও অনেক সাইট আছে আমি কোন এক দিন সেগুল নিয়ে পোস্ট দেবার চেস্ট করবো । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসালামু আলাইকুম । 

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five + twenty =