সহজে দৈনিক আয় করুন ১ ডলার

0
332
সহজে দৈনিক আয় করুন ১ ডলার

enimran

টিউনারপেজ আমার প্রিয় ব্লগ
সহজে দৈনিক আয় করুন ১ ডলার

ট্রাফিকমুনসুন সাইট থেকে দৈনিক আয় করুন ১ ডলারেরও অধিক।ট্রাফিকমুনসুন এ এখন দৈনিক ৩৫ টিরও বেশি এড দেয়। প্রতিটি এড এর মূল্য ১ সেন্ট করে। আপনি যদি ২-৩ জন রেফারেল যোগাড় করতে পারেন তাহলে দৈনিক ১ ডলার আয় করতে পারবেন। ট্রাফিকমুনসুন ১০০% রেফারেল কমিশন দেয়। মানে আপনার রেফারাল যদি ১ ডলার আয় করে তাহলে আপনিও ১ ডলার কমিশন পাবেন। সে যদি দৈনিক ৪০ সেন্ট আয় করে তাহলে আপনিও ৪০ সেন্ট পাবেন। আপনার ২জন রেফারেল থাকলেই দৈনিক ১ ডলার আয় করতে পারেন। এবার আসুন কিভাবে কাজ শুরু করবেন। প্রথমমত আপনার নিজরে ভোটার আইডি কার্ড অথবা আপনার ফ্যামিলির কারো আইডি কার্ড স্ক্যান করুন। ট্রাফিকমুনসুন এ কাজ করতে হলে এখন ভোটার আইডি কার্ড অথবা পাসপোর্ট দিয়ে একাউন্ট ভেরিফাই করে নিতে হবে। ভেরিফাই ছাড়া এখন আর কাজ করা যাবে না। এবার নিচের লিংক এ গিয়ে সাইন আপ করুন। goo.gl/fNImZh

আপনার আইডি কার্ড এ যেভাবে নাম/জন্ম তারিখ দেয়া রয়েছে সেভাবে মিলিয়ে একাউন্ট সাইনআপ করুন। আপনার অবশ্যই একটি পায়জা একাউন্ট থাকতে হবে যেটা দিয়ে টাকা তুলতে পারবেন, যাদের পায়জা একাউন্ট নেই তারা এই https://goo.gl/WqgIh4 লিংকে গিয়ে পায়জা একাউন্ট খুলে নেন। তারপর ট্রাফিকমুনসুন ইমেইল ভেরিফাই করে নিন। এবার লগইন করার পর বাম পাশে উপরে দেখুন Edit Profile সেখানে গিয়ে আপনার ইনফরমেশন গুলো চাইলে আপডেট করে নিতে পারবেন ও যার আইডি কার্ড তার একটি পিকচার আপলোড করুন এবার সেভ করে মেইন প্যাজ এ চলে আসুন। Edit Profile নিচে দেখুন Account Status: Unverified লেখা সেখানে ক্লিক করুন তারপর আপনার ভোটার আইডি/পাসপোর্ট এর স্ক্যান করা কপিটি আপলোড করুন। ভেরিফাই হতে অনেক একটু সময় লাগে, ১০ মিনিটের মধ্যেই অনেক সময় ভেরিফাই হয়ে যায় আবার কখন ৪-৬ ঘন্টা লেগে যায়। ভেরিফাই হলে গেলে Account Status: Approved চলে আসবে। তারপর থেকে আপনি কাজ শুরু করতে পারবেন। এরপর আপনি মেইন প্যাজ এ দেখতে পারবেন Cash Links Are Available For You! এই বাটনটি ক্লিক করুন তারপর আপনি অনেক এড গুলো পাবেন। তারপর আপনি ১ সেন্ট আর 0.005 এই এড গুলো ভিউ করবেন। প্রতিটি এড দেখতে মাত্র 30 সেকন্ড সময় লাগে তারপর কাপচা টাইপ করে সাবমিট এ ক্লিক করুন। এভাবে আপনি দৈনিক এডগুলো ভিউ করে যাবেন। এবার জানুন রেফারেল হতে কিভাবে কমিশন পাবেন। আপনার রেফারেল লিংক পেতে Affiliate মেনুর নিচে Banners এ ক্লিক করুন তারপর দেখতে পারবেন Targeted URL: https://trafficmonsoon.com/?ref=username এই রকম একটি লিংক দেখতে পারবেন, এই হচ্ছে আপনার রেফারেল লিংক। এই লিংক এর মাধ্যমে যারা সাইন আপ করবে তারাই হবে আপনার রেফারেল। রেফাল হতে কমিশন পাওয়ার জন্য আপনাকে দৈনিক ১০টি এক্সটা এড ভিউ করতে হবে। এই ১০টি এড ভিউ তে কোন আয় হবে না। আয় হবে আপনার রেফারেল হতে। আপনি এই ১০টি এড দৈনিক না দেখলে, দৈনিক রেফারেল কমিশন পাবেন না। তাই অবশ্যই দৈনিক এই ১০টি এড ভিউ করবেন। এই এড গুলো ভিউ করতে মেইন প্যাজ এ Available For You!   এর উপরে দেখুন Start Surfing এই নীল কালার বাটনটিতে ক্লিক করুন। প্রতিটি সাইট ভিজিট করতে মাত্র ২০ সেকন্ড সময় লাগবে। ২০ সেকেন্ড সময় হওয়ার পর দেখতে পারবেন ৫টি ইমেজ রয়েছে এর মধ্যে দুইটি ইমেজ হুবহু এক সেইটির যেকোন একটিতে ক্লিক করবেন তারপর সবুজ কালার Next Site বাটন ক্লিক করুন। এভাবে ১০টি এড দৈনিক ভিউ করবেন।

চাইলে ভিডিও টিউটোরিয়াল দেখে নিতে পারেন।  

Part-1 https://www.youtube.com/watch?v=g3QvfowBJCc 

Part-2 https://www.youtube.com/watch?v=esOtAgel68k

এক্সটা টিপসঃ আপনি চাইলে এক পিসিতে দুইটি একাউন্ট ব্যবহার করতে পারেন। এরজন্য দুইটি আলাদা ব্রাউজার লাগবে ও পক্সি এডঅন বা আইপি চেঞ্জার সফটওয়্যার লাগবে। গুগল ক্রোম ব্রাউজার এর জন্য Hola Addon টি নামিয়ে নিতে পারেন। দ্বিতীয় আইডিটি আপনার প্রথম একাউন্ট এর রেফারেল লিংক দিয়ে সাইন আপ করে নিন। তারপর অন্য পেয়জা মেইল ও ভোটার আইডি আপলোড করে নিতে পারেন অথবা আপনি শুধু এই একাউন্ট থেকে এড ভিউ করে প্রথম একাউন্ট এর রেফারেল কমিশন যোগ করে নিতে পারেবন। একটি ব্রাউজার দিয়ে একটি একাউন্টই চালাবেন অন্য একাউন্ট লগ ইন করবেন না।

আমার সাথে যোগযোগ করতেঃ www.facebook.com/enimran

একটি উত্তর ত্যাগ