মাত্র ৬ হাজারেই পাওয়া যাবে যেসব 4G মোবাইল

1
339

প্রতিনিয়ত বেড়েই চলেছে 4G-র কভারেজ এরিয়া। তার থেকেও দ্রুত বাড়ছে সস্তা 4G হ্যান্ডসেটের সংখ্যা। প্রায় প্রতিটি ফোন ম্যানুফ্যাকচারারই এই সেগমেন্টে লড়াইয়ে নেমে পড়েছে। এক নজরে দেখে নিন মাত্র ৬ হাজার টাকার কমে বাজারে রয়েছে ‌যে 4G ফোনগুলি। এমনি কিছু ফোনের ছড়াছড়ি এখন ভারতের বাজারে।

মাইক্রোম্যাক্স ইউ ইউনিক : ৪৯৯৯ টাকা দামের এই ফোনে দম আছে। ফোনে রয়েছে অ্যান্ডরয়েড ৫.১ ললিপপে অপারেটিং সিস্টেম, ৪.৭ ইঞ্চি HD IPS স্ক্রিন। রয়েছে ১.২ গিগাহার্ৎজ কোয়াডকোর প্রসেসর, ১ জিবি RAM, ৮ জিবি ইন্টারনাল মেমরি ও ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে ২০০০ mAh ব্যাটারি।

index মাত্র ৬ হাজারেই পাওয়া যাবে যেসব 4G মোবাইল

পিকম এনার্জি ৬৫৩ : এই 4G ফোনে ৫ ইঞ্জি এইচডি ডিসপ্লে রয়েছে। রয়েছে ১.১ গিগাহার্ৎজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১০ প্রসেসর। রয়েছে ১ জিবি RAM ও ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের দাম ৪৯৯৯ টাকা।

লেনোভো এ২০১০ : ৪৯৯০ টাকা দামের এই 4G ফোনটি ‌যথেষ্ট মজবুত। ৪.৫ ইঞ্চি ডিসপ্লের সঙ্গে রয়েছে অ্যান্ডরয়েড ৫.১ ললিপপ। দু’টি রঙে পাওয়া ‌যায় এই ফোন।

কুলপ্যাড ডেজন ১ : ৫৯৯৯ টাকা দামের এই ফোনে রয়েছে ১.২ গিগাহার্ৎজ কোয়াডকোর স্ন্যাপড্রাগন প্রসেসর। ২ জিবি RAM থকায়া ল্যাগের সমস্যা নেই। সঙ্গে রয়েছে ৮ জিবি ইন্টারনাল মেমরি। ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সঙ্গে রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনে রয়েছে ২৫০০ mAh ব্যাটারি।

রেডমি ২ : রেজমি ওয়ান এইচের আপগ্রেডেশন এই ফোনটি। এতে রয়েছে ৪.৭ ইঞ্চি HD ডিসপ্লে। রয়েছে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সঙ্গে ৮ জিবি ইন্টারনাল মেমরি ও ২২০০ mAh ব্যাটারি। দাম ৫৯৯৯ টাকা।

ZTE বোল্ড কিউ 4G : অ্যান্ডরয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেমের এই ফোনে রয়েছে ১.৩ গিগাহার্ৎজ মিডিয়াটেক প্রসেসর। রয়েছে ১ জিবি RAM ও ৮ জিবি ইন্টারনাল মেমরি। রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ৪৯৯৯ টাকা দামের ফোনটিতে রয়েছে ২২০০ mAh ব্যাটারি।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ