অ্যান্ড্রয়েড অ্যাপস – “ওয়াক মি আপ”  FavoriteLoadingবুকমার্ক

আজকে অ্যাপস রিভিউতে একটি মজার অ্যান্ড্রয়েড অ্যাপস নিয়ে কথা বলব। অ্যাপটির নাম ওয়াক মি আপ। নাম শুনে সাধারণ মনে হলেও অ্যাপসটি আসলেই ভীষণ কাজের। চলুন দেখি বিস্তারিত।

খুব সকালে ঘুম থেকে উঠতে আমাদের প্রায় সবারই মনে হয় সমস্যা হয়। অ্যালার্ম দিয়ে রাখলেও অ্যালার্ম বন্ধ করে আবার ঘুমিয়ে পড়েনি এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। ফলাফল? বসের ঝাড়ি, ক্লাস মিস আরো কত কি। কিন্তু এর সমাধান কি?

index অ্যান্ড্রয়েড অ্যাপস - "ওয়াক মি আপ"

সমাধান বের করেছে বাজিংগা ল্যাবস নামের এক অ্যাপস কোম্পানি। তাদের ওয়াক মি আপ নামের অ্যাপসটি ব্যবহার করে অ্যালার্ম দিলে আপনি ঘুম থেকে উঠে কয়েক কদম না হেটে অ্যালার্ম বন্ধ করে পারবেন না। এতে আপনার হাটার স্টেপ কাউন্ট সনাক্ত করার জন্য বিশেষ অ্যালগোরিদম ব্যবহার করা হয়েছে। আপনি কত কদম হাটতে চান তা সেট করে দিতে পারবেন। স্নুজ অপশন ডিজেবল অথবা এনাবল করে রাখার পাশাপাশি এর সময়ও সেট করে দেয়া যায়। এছাড়া ভয়েস অ্যাসিস্ট্যান্স সুবিধাও বাজিংগা এতে যুক্ত করেছে। একটি অ্যালার্ম ক্লক অ্যাপের সকল সুবিধাই ওয়াক মি আপে পাওয়া যাবে। কিন্তু বাড়তি সুবিধা হিসেবে হেটে অ্যালার্ম বন্ধ করার এই অপশনটিই আসলে এই অ্যাপের প্রধান দিক। তবে হেটে অ্যালার্ম বন্ধ করে আবার ঘুমিয়ে পড়লে কি হবে সেটা অবশ্য বলা যাচ্ছে না!

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight − 6 =