সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ

0
346

অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সবচাইতে বড় সুবিধা হচ্ছে মনের ইচ্ছা মত নতুন নতুন অ্যাপলিকেশন ব্যবহার করা যায়। অন্য সকল স্মার্টফোন অপারেটিং সিস্টেমের চাইতে অ্যান্ড্রয়েডই সবচেয়ে বেশি অ্যাপ ব্যবহারের সুবিধা দিয়ে থাকে। যাই হোক, আজকে আপনাদের সামনে নিয়ে এসেছি এ সপ্তাহের সেরা কিছু অ্যাপলিকেশন নিয়ে। করবো ছোট্ট করে রিভিউ। আশা করি আপনাদের ভালো লাগবে। চলুন তাহলে, শুরু করা যাক।

Android+of+Apps সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ

Google On

গুগল সম্প্রতি ‘Google On’ নামের একটি নতুন অ্যাপলিকেশন রিলিজ করেছে। চমৎকার এই ছোট আকারের অ্যাপটি মূলত ব্যবহার করা হয় গুগলের অনহাব রাউটারটিকে কনট্রোল এবং কনফিগার করার জন্য। অ্যাপলিকেশনটি ব্যবহার করে আপনি খুব সহজেই গুগলের রাউটারটি ম্যানেজ করতে পারবেন। চমৎকার এই অ্যাপলিকেশনটি আপনি বিনামূল্যেই ইন্সটল করতে পারবেন তবে রাউটারটির জন্য আপনাকে খরচ করতে হবে প্রায় ১৯৯ ডলারের মত। আপনি যদি না জেনে থাকেন গুগলের অনহাব রাউটারটি সম্পর্কে তবে আমাদের “চমৎকার প্রযুক্তি পণ্য: Google OnHub” লেখাটি পড়তে পারেন। রাউটারটি সম্পর্কে বিস্তারিত বলা আছে এই লেখাটিতে।

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর।

2 সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ

Mirrativ

Mirrativ মূলত একটি নতুন স্ট্রিমিং অ্যাপলিকেশন যা কিছুটা আলাদাভাবে কাজ করে থাকে। আপনি এই অ্যাপলিকেশনটির সাহায্যে আপনার ডিভাইস থেকে বলতে গেলে প্রায় সব কিছুই স্ট্রিম করতে পারবেন। অ্যাপলিকেশনটি বর্তমানে বেটা ভার্সনে আছে তাই কিছু বাগের সম্মুখীন হতে পারেন আপনি তবে এই অ্যাপলিকেশনটি ব্যবহার করে অবশ্যই মজা পাবেন।

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর।

Street View on Google Maps

Street View on Google Maps অ্যাপলিকেশনটি নতুন অ্যাপলিকেশন না হলেও এটি গত সপ্তাহে নতুন আপডেট পেয়েছে এবং বর্তমানে এটি নিজেই একটি স্ট্যান্ডঅ্যালোন অ্যাপলিকেশন। যদিও এটি এখনও আগের কাজগুলোই করছে যেমন ৩৬০ ডিগ্রী ইমাজারি ভ্যিউ, এছাড়া এটি স্ট্যান্ড অ্যালোন অ্যাপলিকেশন হওয়া স্বত্তেও গুগল ম্যাপে এখনও ব্যবহার করা যাবে। নতুন আপডেটটিতে যোগ করা হয়েছে নতুন ফটোস্ফিয়ারিক ভ্যিউ যা আপনার গুগল ম্যাপের এক্সপেরিয়েন্সকে বৃদ্ধি করবে।

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর।

3 সেরা কিছু অ্যান্ড্রয়েড অ্যাপ

Unkilled

Madfinger Games এর তৈরি নতুন একটি গেম হচ্ছে এই Unkilled গেমটি। আপনি যদি একজন অ্যান্ড্রয়েড গেমার হয়ে থাকেন এবং শ্যাডোগান-ডেড ট্রিগার গেমগুলো খেলে থাকেন তবে আপনি নিশ্চয়ই Madfinger Games সম্পর্কে জানেন। হ্যাঁ, এই ডেভেলপার প্রতিষ্ঠানটিই জনপ্রিয় এই গেমগুলো নির্মান করেছিল। তাহলে বুঝতেই পারছেন তাদের তৈরি Unkilled গেমটিও খারাপ হবেনা। গেমটিতে রয়েছে চমৎকার মানের গ্রাফিক্স এবং এর গেমপ্লেও খুবই সিম্পল। চমৎকার এই গেমটি এখনই খেলা শুরু করতে পারেন। গেমটি আপনি বিনামূল্যেই পাবেন গুগল প্লে স্টোরে।

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর।

Pokemon Shuffle Mobile

মোবাইল গেমিং এর ইতিহাসে এবারই প্রথম শুধুমাত্র পোকেমনকে ঘিরে এই গেমটি নির্মিত হয়েছে। যদিও আপনাদের তেমন একটা মনপুত হবেনা এই গেমটি তবে আশার কথা হচ্ছে শুরুতো হয়েছে, ভবিষ্যতে এই কনসেপ্টের উপর গেম নির্মান হওয়াটা এখন শুধুমাত্র সময়ের ব্যাপার। গেমটি মূলত একটি পাজল ম্যাচিং গেম যেখানে আপনাকে বিভিন্ন রকমের আইকন ম্যাচ করে গেমের লেভেল পার করতে হবে। আমি গেমটি যদিও খেলিনি তবে আপদের অভিজ্ঞতা শেয়ার করতে পারেন আমাদের সাথে মন্তব্যের ঘরে লিখে, কেমন?

ডাউনলোড লিংক – গুগল প্লে স্টোর।

LEAVE A REPLY

sixteen − 11 =