মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

0
374

মৃত্যুর আগে তোলা ৬ টি ভয়ংকর সেলফি!

সেলফি তলার ক্রেজ যেন দিন দিন বেড়েই চলেছে। আর এই ক্রেজের কারনেই চলছে প্রতিযোগিতা। কে কত আলাদা ভাবে সেলফি তুলতে পারে। এখানে এমন কিছু সেলফি দেয়া হল যার পর পরি ইনারা মৃত্যুবরণ করেন।

c57b15d47c59390de1c1635d137f2df1.600x মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

Xenia Ignatyeva নামের মেয়েটি তার বন্ধুদের ইমপ্রেস করার জন্য মাটি থেকে প্রায় ২৬ ফিট উপরে একটি ব্রিজের উপর থেকে সেলফি তুলে। কিন্তু দুর্ভাগ্য বসত সে তার ভারসাম্য হারিয়ে ফেলে এবং সেখান থেকে নিচে হাই ভোল্টেজ তারের উপর পড়ে যায়, এবং সেখানেই মারা যায়।

aass মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

২০১২ সালের ডিসেম্বর মাসে মেক্সিকোর পপ স্টার Jenni Rivera তার আসে পাসের লোকজনের সাথে সেলফি তুলে। কিছুক্ষণ পর বিমানটি ল্যান্ড করার সময় ক্রাশ করে এবং সবাই মারা যায়।

aass22 মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

২০১৪ সালের ২৬ এপ্রিল Courtney Sanford তার গাড়িটি চালাতে চালাতে একটা সেলফি তুলে ফেসবুকে পোস্ট দেয়। এর কিছুক্ষণ পরেই গাড়িটি একটি ট্রাকের সাথে মর্মান্তিক ভাবে ধাক্কা খায়, এবং তিনি সাথে সাথে মারা জান।

aass33 মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

এটি বিখ্যাত সুরকার ও বাইক রেসার Puerto Rican এর সেলফি। এটি তিনি বাইক চালাতে চালাতে তুলেন এবং ইন্সটাগ্রামে  পোস্ট করেন। এবং তখনই বাইক এক্সিডেন্টে মারা যান।

aass44 মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

এটি Gary Slok এবং তার মায়ের সেলফি যা তারা প্লেন বসে তুলেন। এর পর পরি প্লেনটি বিধ্বস্ত হয়। এটি মালয়েশিয়ার MH17 বিমান ছিল।

selfi_bg_479604336_21701-300x199 মৃত্যুর আগে তোলা কিছু ভয়ংকর সেলফি!

তিনবোনের হাস্যোজ্জ্বল একটি সেলফি  যা ফেসবুকে ছবিটি আপলোড করা হয়। ছবির ক্যাপশন ছিল, ‘On the Way Sister journey’। এর দেড় ঘণ্টা পরই পদ্মার স্রোতে হারিয়ে যায় তিন বোন। লঞ্চের নাম ছিল পিনাক ৬!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × 2 =