ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -৯

9
715
ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -৯

ইয়াসির আরাফাত

অন্ধকারের সাথে লড়াই করে টিকে থাকার ব্যার্থ চেষ্টা করি মাত্র । একটি পাঁচমিশেলি ব্লগ এ কাজ শুরু করেছি । সেই ব্লগের নাম http://www.nixbd.com
ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -৯

আপনার ওয়েব সাইটে টেক্সট লিংক করেও নেট থেকেও আয় করা যায় । বিভিন্ন ওয়েব সাইড গুলতে এই এড গুলো দেখা যায় । আপনার ওয়েব সাইট বা ব্লগের আর্টিকেল গুলতে আপনি ও টেক্সট লিংক এড করেও আয় করার সুবিধা পেতে পারেন ।
এই এড এর বড় সুবিধা হলও এতে আপনার জাইগা প্রয়োজন পড়েনা আর্টিকেলের মাঝেই এই এড সংযুক্ত করতে পারেন ।

এটির আরনিং পদ্ধতি ও এড সেন্সের মতই । ওদের এড গুলতে যদি ভিজিটরগন আগ্রহী হয়ে বা প্রয়োজনে ক্লিক ভিজিট করে তবে আপনার আয় হবে ।পার্থক্য এটুকুই এড সেন্স , বিড এ্যাডভাটাইজার এর মত ব্যানার বা অন্যান্য ভাবে বেশী জাইগা দেবার প্রয়োজন পড়েনা । আরও একটি সুবিধা হলও আপনার সাইটে যদি গুগল এ্যাডসেন্স থাকে তবু আপনি টেক্সট এ্যড ব্যাবহার করতে পারবেন ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নিচের দুটি সাইট থেকে আপনি টেক্সট এড নিতে পারেন ।

http://www.infolinks.com

http://www.text-link-ads.com

এড নেবার জন্য সাইন আপ করতে হবে ।আপনার কোন ধরনের ওয়েব সাইট উল্লেখ করতে হবে । আপনার ট্রাফিক ,ভিজিটর যথেষ্ট থাকতে হবে । জনপ্রিয় ওয়েব সাইট হতে হবে । ইত্যাদি গুন থাকতে হবে ।

তো বুস্তেই পারছেন । আপনার ওয়েব সাইট থেকে কিছু পেতে হলে ওয়েব সাইটের জন্য কত সময় দিতে হবে। কত শ্রম দিতে হবে । ইন্টারনেট থেকে টাকা আয়ের গল্প করতে তো টাকা লাগেনা কিন্তু আয় করতে শ্রম ,ধর্জ্য সব কিছুই লাগে ।
ইন্টারনেট থেকে টাকা আয় করে সফল হতে চাইলে লেখা পড়া জানতে হবে কাজ ও জানতে হবে । নিত্য নতুন প্ল্যান করতে হবে । ইন্টারনেট থেকে টাকা আয়ের জন্য নিজেকে প্রস্তুত করতে হবে ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. ভাই আমি সবে মাত্র এই জগতে ঢুকেছি আসলে বুঝতে পারতেছি না কি করবো

  2. আমার সার্থ আসে সেটা টিক কিন্তু আপনি উপকৃত হস্সেন কিনা সেটা দেখেন… কেও আপনাকে হেল্প করবে না .. বিনা কারণে… আপনিও না ………..অনলাইন good জব http://www.intelbd.com/?p=984

    • একটি বিস্তারিত রিভিউ করেন করেন লিংক টি নিয়ে ।

    • আমাদের দেশের মানুষ কাজ কে ছোট মনে করে । এটাই আমাদের বড় দুর্ভাগ্য । শুনেছি চীনের ছোট ছোট ছেলে মেয়েরা মুচির কাজ করে নিজের আয় নিজে করে নেয় । তাই আমাদের দেশের বেকার কমবেনা । :p

    • মান সম্মত ওয়েব সাইট থাকলে চেষ্টা করতে পারেন ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve + 16 =