ফোনের ব্যাটারি বাঁচাতে ফেসবুক অ্যাপটি ডিলিট করতেই হচ্ছে!

0
184

সকালে উঠেই ফোনটায় চার্জ দিলেন। অথচ অফিস বেরনোর সময় দেখলেন সেই চার্জ কোথায় যেন হাওয়া। অথচ দাঁড়িয়ে যে এখন ফোনে চার্জ দেবেন, সেই সময়টাও হাতে নেই। অফিসের হাজারটা ফোন আসবে এবার রাস্তাতেই। অগত্যা! কী করণীয়?

index80 ফোনের ব্যাটারি বাঁচাতে ফেসবুক অ্যাপটি ডিলিট করতেই হচ্ছে!

উপায় আপনার হাতের মুঠোয়। ঝটপট ফোন থেকে ডিলিট করে ফেলুন সাধের ফেসবুক অ্যাপটি। কী হল? চমকে উঠলেন নাকি! চমকাবেন না। বিশেষজ্ঞরা বলছেন, ফেসবুক অ্যাপ কোনও অ্যানড্রয়েড ফোনের ব্যাটারির ভয়ঙ্কর রকম শত্রু। স্বাভাবিকের চেয়ে প্রায় ২০ শতাংশ ব্যাটারি খেয়ে নেয় ফেসবুক অ্যাপ। তাই আর দেরি না করে এবার এই অ্যাপটি ডিলিট করেই ফেলুন। ফল পাবেন হাতেনাতে। এতদিন যত সময় চার্জ থাকত, তার প্রায় ২০ শতাংশ বেশি চার্জ এখন থাকবে।
মন খারাপ হয়ে গেল? কী করে এবার মোমেন্টে মোমেন্টে স্ট্যাটাস আপডেট করবেন! এই যে সাধ করে সেলফিটা তুললেন, সেটাই বা কী করে বন্ধুদের দেখাবেন! এসবই নিশ্চয় এতক্ষণে মাথায় ঘুরছে। রাকেশ কার সঙ্গে ডেটে যাচ্ছে? টিনা পুজোতে নতুন কী ড্রেস কিনল? এসব না জানলে চলে নাকি! তারও উপায় আছে। মেসেঞ্জার অ্যাপটি আপনাকে এখনই ডিলিট করতে হচ্ছে না। অতএব ফোনের ব্যাটারির স্বার্থে না হয় এখন থেকে মেসেঞ্জারেই চলুক কথাবার্তা, ছবি চালাচালি।

একটি উত্তর ত্যাগ