এবার বাজারে আসছে ভার্চুয়াল পর্ন

0
214

আর মোবাইল বা সিডি-তে নয়, এবারে একেবারে ভার্চুয়াল পর্ন-দর্শনের সময় এসে গিয়েছে। আগামী মার্চেই বাজারে আসছে ভার্চুয়াল রিয়্যালিটি হেডসেট। তাতেই দেখা যাবে ভার্চুয়াল পর্ন। ভারতীয় বেশ কিছু গণমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

মোবাইল বা কম্পিউটারে পর্ন দেখার সময় প্রায় শেষ। একেবারে প্রায় বাস্তবের মতোই চোখের সামনে চলবে পর্নোগ্রাফি। আসছে ভার্চুয়াল পর্ন-দর্শনের সুযোগ।

আগামী মার্চে বাজারে আসছে ‘অকিউলাস রিফ্ট’। তার পরেই চলে আসবে প্লে স্টেশন ভিআর, যেখানে খেলা যাবে প্লেস্টেশন গেম্‌স। মনে হবে ‘রা ওয়ান’-এর মতো গ্রাফিক্সের দুনিয়ায় ঢুকে পড়ে সাইবার প্রতিপক্ষের সঙ্গে লড়াই করছেন আপনি।

porno-VV-23-01-16 এবার বাজারে আসছে ভার্চুয়াল পর্ন

বলা হচ্ছে, ২০১৬ সালে এই ভার্চুয়াল রিয়েলিটিতে মুগ্ধ হবে গোটা দুনিয়া। এবং এ-ও বলা হচ্ছে, এই ‘অকিউলাস রিফ্ট’-এর সাফল্য অনেকটাই আসবে পর্নোগ্রাফির উপরে ভর করে। ‘অকিউলাস রিফ্ট’ হল একটি ফেসবুক প্রোডাক্ট। অর্থাৎ আগামী দিনে সোশ্যাল মিডিয়া অভিজ্ঞতাও ভার্চুয়াল হতে পারে।

‘পর্নোগ্রাফি’ বললেই অনেকে নাক সিঁটকোন। কিন্তু এই পর্নোগ্রাফির জন্যই বিনোদন-প্রযুক্তি বহু দূর এগিয়েছে, তা অস্বীকার করার উপায় নেই। এইচডি এবং থ্রি-ডি প্রযুক্তি ব্যবহারে প্রথম যে ক’টি সেক্টর এগিয়ে এসেছিল, তার মধ্যে পর্নোগ্রাফি সেক্টরও ছিল। এইবারে আসছে ভার্চুয়াল রিয়েলিটি। বলা হচ্ছে, পর্ন-দর্শনের এমন অভিজ্ঞতা আগে কখনও হয়নি।

মাথায় পরে নিতে হবে বিশেষ হেডসেটটি, যাতে থাকবে ভার্চুয়াল গ্লাস। তার পরে শুরু হবে দর্শন-সফর। বলা হচ্ছে, চোখের সামনে যা ঘটছে, দর্শকের মনে হবে তিনিও তারই অংশ। ঘরেই কোথাও ঘোরাফেরা করছেন চরিত্ররা।

উত্তর লিখুন

Please enter your comment!
Please enter your name here

5 × 3 =