অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে (১০০% ফ্রীতে)

0
196

অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে চান  তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্যই! ১০০% ফ্রি অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে (১০০% ফ্রীতে)

হ্যালো বন্ধুরা, আমি রাজু আহমেদ। পেশায় একজন ফুলটাইম ইন্টারনেট মার্কেটার। ইন্টারনেট মার্কেটিং জগতে আমার পথচলাটা খুব সুখকর, সহজ ছিল না। আমাকে কঠোর পরিশ্রম আর স্ট্রাগল এর মধ্যে শিখতে হয়েছে। তার কারন আমাদের দেশে কিংবা বাংলা ভাষায় শিখার পর্যাপ্ত রিসোর্স ছিল না (এখনও যে খুব বেশি আছে টা বলা যাবে না)। বর্তমানে আল-আমিন কবির ভাই এর মার্কেটএভার আর রিফাত আহমেদ ভাই এর অ্যাফিলিয়েট মার্কেটারস বিডি নামে দুটি বেশ ভালো মানে রিসোর্স আছে। এই সাইট দুটিতে অসাধারন কিছু রিসোর্স ও গাইডলাইন আছে, যেগুলো ফলো করলে একজন মার্কেটার হিসেবে ক্যারিয়ার বিল্ডআপ করা অনেক সহজ হবে। আমি নিজেও তাদের একজন ছাত্র।

উল্লেখিত দুইটি রিসোর্স এর বাইরে অতি অল্প কিছু রিসোর্স ব্যতিত আমাদের দেশে আর তেমন কোন রিসোর্স নাই বললেই চলে। :(

ইন্টারনেট মার্কেটিং কাজটাই এমন যেখানে কাজ করা আর শিখাটা একই সমান্তরালে চলতে থাকে, ব্যতিক্রম হলে হোঁচট খেতে হয়। আমি ইন্টারনেট মার্কেটিং নিয়ে প্রায় প্রতিদিনই নতুন কিছু শিখি। ভিন্ন ভিন্ন মার্কেটার দের স্ট্রেটেজি সম্পর্কে জানার চেষ্টা করি এবং সেটা ইমপ্লিমেন্ট করি। যা মার্কেটার হিসেবে আমাকে বেশ পরিনত করেছে। তবে বেশীরভাগ ইন্টারন্যাশনাল মার্কেটারদের ট্রেইনিং প্রোগ্রাম বা রিসোর্সগুলো অনেক ব্যয়বহুল, যা আমাদের দেশের অনেকেই কেনার সামর্থ্য রাখেনা। আর যারা একেবারে নতুন তাদের ইনভেস্ট ক্যাপাব্লিটি থাকেনা বললেই চলে।

যায়হোক, আমার এখন পর্যন্ত ১৫টারও বেশি রিসোর্স জানা/কালেকশান আছে, যারা অনেক ভালো মানের টিউটোরিয়াল/গাইডলাইন প্রোভাইড করে ফ্রিতে। আমার ইচ্ছে আছে সবগুলো রিসোর্সের সাথেই আপনাদের পরিছয় করিয়ে দেয়ার, যাতে করে চাইলে আপনারাও কাজে লাগাতে পারেন। আমি শুধু ফ্রি রিসোর্সগুলোই আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। এরই ধারাবাহিকতায় আজকে বর্তমানে বেশ জনপ্রিয় একটি রিসোর্স, প্রোজেক্ট ব্রেকথ্রুর সম্পর্কে আপনাদের সাথে কিছু ইনফর্মেশন শেয়ার করবো। আশাকরি, তা আপনাদের কাজে লাগবে।

কি এই প্রোজেক্ট ব্রেকথ্রু?

প্রোজেক্ট ব্রেকথ্রু একটি কমপ্রিহেন্সিভ ১০০% ফ্রি ভিডিও ট্রেইনিং কোর্স যা থেকে আপনি সেলস বেজড ইন্টারনেট মার্কেটিং সম্পর্কে শিখতে পারবেন। ইন্টারনেটে নিজের কিংবা ক্লাইন্ট এর প্রোডাক্ট সেল করা অথবা অ্যাফিলিয়েট মার্কেটিং করে অন্যের প্রোডাক্ট সেল করে কমিশন আয় করা শিখবেন, যা তুলনামূলকভাবে অনেক সহজ।

প্রোজেক্ট ব্রেকথ্রু থেকে আপনি কি কি শিখতে পারবেন?

  •  প্রোজেক্ট ব্রেকথ্রুর টোটাল পারসপেক্টিভ দেখতে ও বুঝতে পারবেন
  •  কিভাবে একটা সফল ইন্টারনেট কেন্দ্রিক বিজনেস তৈরি করবেন
  •  মাইন্ডসেট
  •  প্রোডাক্ট সিলেক্ট করা আর প্রয়োজনীয় টুলস সিলেক্ট করা
  •  স্ট্রেটেজিক ক্যামপেইং প্রস্তুত করা
  •  কাস্টম ল্যান্ডিং পেজ (অপ্টিন পেজ) এবং মার্কেটিং ফানেল তৈরি করা
  •  মার্কেটিং-এ সবচেয়ে স্ট্রেটেজিক/কার্যকরী পদক্ষেপ নেয়া
  •  একটা কাস্টম ডোমেইন খুঁজে বের করা এবং সেটাকে ফানেল আর অটোরেস্পন্ডার এর সাথে যুক্ত করা
  •  অ্যাফিলিয়েট লিংক রেডি করা
  •  কাস্টম ফানেলকে অ্যাফিলিয়েট অফার এর সাথে যুক্ত করা
  •  আপনার প্রথম অটোরেস্পন্ডার ক্যামপেইং সেট করা
  •  আপনার বিজনেস লঞ্চ করার পূর্বে ‘প্রি-ফ্লাইট’ চেকআপ করা
  •  আপনার ক্যামপেইং ট্রাফিক ড্রাইভ করা আবং কমিশন আয় করা শুরু করা
  •  ট্রাফিক
  •  ট্রাফিক আর
  •  ট্রাফিক

কেন এই প্রোজেক্ট ব্রেকথ্রু (তাদের ভাষায়)?

ভিক এবং হাই ট্র্যাফিক অ্যাকাডেমি কত্রিক পরিচালিত প্রোজেক্ট ব্রেকথ্রুর উদ্দেশ্য হল আপনাকে আপনার বিজনেস এর নেক্সট লেভেল-এ নিয়ে যাওয়া। ইন্টারনেট মার্কেটিংএ একেবারে নতুন এবং অভিজ্ঞ উভয়েই প্রোজেক্ট ব্রেকথ্রু থেক শিখতে পারবে।

প্রোজেক্ট ব্রেকথ্রু লক্ষ্য (তাদের ভাষায়)

  •  আপনাকে আপনার প্রথম কমিশন আয় করতে সহযোগিতা করা
  •  কিভাবে এই পদ্ধতি কাজে লাগিয়ে ভিন্ন ভিন্ন ক্ষেত্রে বারবার আয় করা যায় তা শিখান
  •  …এবং কিভাবে আপনার ইন্টারনেট বিজনেসকে স্কেল করা যায়, বিজনেস এর লক্ষ্য বাস্তবায়িত করা যায় এবং আপনার বিজনেসকে আরও বাড়ানো যায় তা শিখানো

প্রোজেক্ট ব্রেকথ্রু ভিডিও ট্রেইনিং কোর্সটি ধারাবাহিকভাবে পর পর ১৪ দিনে আপনি শেষ করতে পারবেন এমনভাবে ডিজাইন করা হয়েছে। আপনাকে যা যা করতে হবে এবং যেভাবে করতে হবে তা আপনি ঠিক ভিক এর পিছনে বসে তাকে তার ল্যাপটপে করতে দেখে শিখবেন।

যখন আপনার একটি ভিডিও দেখা শেষ হবে, তখন পরের দিন পরবর্তী ভিডিওটি দেখার জন্য উন্মুক্ত হবে।

প্রতিদিনই আপনি পাবেন-

  •  স্পেসিফিক ক্লিয়ার আউটকাম
  •  ঐ দিনের জন্য স্পেসিফিক ট্রেইনিং
  •  পরের দিনের জন্য নির্দিষ্ট অ্যাসাইন্মেন্ট

কারা আছে এই প্রোজেক্ট ব্রেকথ্রুর পিছনে?

ইন্টারনেট মার্কেটিং বিশেষ করে আউটবাউন্ড মার্কেটিংএ বিশ্বের অনেক পরিচিত একটা নাম ভিক এবং তার প্রতিষ্ঠিত হাই ট্র্যাফিক অ্যাকাডেমির একটি উদ্যোগ এই প্রোজেক্ট ব্রেকথ্রু। ভিক পৃথিবীর শীর্ষ মার্কেটারদের মধ্যে একজন। ভিক এর সাথে তার ব্যবসায়িক পার্টনার জেসন ম্যাকক্লেইন এই ট্রেইনিং প্রোগ্রামটিতে সহ-মেন্টর হিসেবে আছে, যার ইন্টারনেট বিজনেস বিশ্বে দীর্ঘ ২২ বছর এর এক্সপেরিয়েন্স আছে।

অভিজ্ঞ ও সফলতম এই দুই মার্কেটারকে মেন্টর হিসেবে পাওয়াটা নিঃসন্দেহে আপনার জন্য অসাধারন এক এক্সপেরিয়েন্স হবে।

প্রোজেক্ট ব্রেকথ্রুর যে বিষয়গুলো আমি নিষেধ করবো

প্রোজেক্ট ব্রেকথ্রু আপনাকে একসাথে ২৭টা ইনকাম স্ট্রিম বিল্ডআপ করা শিখানোর কথা বলবে। এটা করতে পারলে খারাপ হয়না। তবে আপনি এটা স্টার্ট করতে চাইলে হাই ট্র্যাফিক অ্যাকাডেমির এলিট মেম্বারশিপ কিনতে হবে, সাথে আরও কিছু অ্যাডিসনাল টুলস কিনতে হবে যা অনেক ব্যয়বহুল। তাছাড়া ২৭টা স্ট্রিম থেকে যেভাবে ইনকাম জেনারেট হবে তার মেথডটা হল পিরামিড স্কিমে, যেটা নেটওয়ার্ক মার্কেটিং বা এমএলএম টাইপ এর অনেকটা। যা করতে আমি আপনাদের নিষেধ করবো। তাছাড়া এতো টাকা খরচ করে টুলস কিনাও বুদ্ধিমানের কাজ হবে না, যদি আপনি একেবারেই নতুন হন।

হ্যাঁ তবে মার্কেটিং এর জন্য অতি প্রয়োজনীয় দুই/একটা টুলস আপনি নিতে পারেন, যেগুলো আপনি যেই লেভেল এর মার্কেটার হন না কেন আপনার লাগবেই। যেমন- উদাহরণ হিসেবে ইমেইল মার্কেটিং এর জন্য় অটোরেস্পন্ডার এর কথা বলা যেতে পারে। উল্লেখিত দুইটা পয়েন্ট বাদ দিলে এই ফ্রি ট্রেইনিং প্রোগ্রামটি এক কথায় অসাধারন। আমাদের কাজই হবে ফ্রিতে ওদের মার্কেটিং কৌশল/মেথডগুলো শিখে নেয়া, যা অ্যাপলাই করে আপনি আপনার ক্লাইন্টের, বা নিজের অথবা অন্যের অ্যাফিলিয়েট প্রোডাক্ট প্রোমোট করে কমিশন আয় করতে পারবেন। ওদের প্রোডাক্ট নিয়ে কাজ করতে হবে এমন কোন কথা নেই।

কিভাবে এই কোর্সটি শুরু করবেন?

এই কোর্সটি শুরু করতে আপনাকে শুধু তাদের সাইটে রেজিস্ট্রেশন করলেই হবে। যেটা অতি সহজ। আপনি যদি কেবল ফেসবুকে পোস্ট করা বা ফেসবুক অ্যাকাউন্ট ক্রিয়েট করা জানেন, তাহলে এটা করা আপনার জন্য কঠিন হবে না। তারপরও কিভাবে রেজিস্ট্রেশন করবেন তা নিচে চিত্র সহকারে দেয়া হল।

রেজিস্ট্রেশন করতে নিচের লিঙ্কে ক্লিক করুন!

http://goo.gl/Z90Rsa

চারটি অতি অতি সহজ স্টেপ-এ আপনি রেজিস্ট্রেশন কমপ্লিট করতে পারবেন।

স্টেপ ১ঃ প্রথমে Start Now 100% Free! লিখা বাটনটিতে ক্লিক করুন। (চিত্র নিচে)

অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে চান  তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্যই! ১০০% ফ্রি অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে (১০০% ফ্রীতে)

স্টেপ ২ঃ দ্বিতীয় ধাপে আপনাকে নিচের ফর্মে আপনার নামের প্রথম অংশ, নামের শেষ অংশ, আপনার ইমেইল, একটি পাসওয়ার্ড এবং পুনরায় একই পাসওয়ার্ডটি দিয়ে Create My Free Account বাটনে ক্লিক করতে হবে। প্রোজেক্ট ব্রেকথ্রু ইমেইল কনফারমেশান এর আপনার ইমেইলে একটি মেইল পাঠাবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে চান  তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্যই! ১০০% ফ্রি অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে (১০০% ফ্রীতে)

স্টেপ ৩ঃ তৃতীয় ধাপে প্রোজেক্ট ব্রেকথ্রু থেকে পাঠানো ইমেইলটা আপনার ইমেইল ইনবক্স থেকে ওপেন করে নিচের ছবিতে লাল দাগ দিয়ে ঘেরা (CLICK HERE TO ACTIVE YOUR ACCOUNT NOW) বাটনটিতে ক্লিক করে আপনার ইমেইলটি কনফার্ম করতে হবে। আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া প্রায় শেষ।

অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে চান  তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্যই! ১০০% ফ্রি অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে (১০০% ফ্রীতে)

উল্লেখ্য, কোচিং প্রোগ্রামটিতে অ্যাক্সেস পেতে আপনাকে তাদের ইমেইল পাঠানোর ৩০ মিনিট এর মদ্ধেই আপনার ইমেইল অ্যাড্রেসটি কনফার্ম করতে হবে।

স্টেপ ৪ঃ সর্বশেষ এই ধাপে ইমেইল কনফারমেশান লিংকে ক্লিক করার পরে যে পেজ ওপেন হবে, তাতে নিচের লাল দাগ দিয়ে ঘেরা বক্সে আপনার ফোন নাম্বার দিলেই আপনার রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং শিখতে চান  তাহলে এই প্রোগ্রামটি আপনার জন্যই! ১০০% ফ্রি অ্যাফিলিয়েট/ইন্টারনেট মার্কেটিং শিখুন পৃথিবীর সেরা এক্সপার্টদের থেকে (১০০% ফ্রীতে)

বুম! লাইফ চেঞ্জিং অ্যাফিলিয়েট ভিডিও গাইড প্রোগ্রামে আপনাকে স্বাগতম। বিলিয়ন ডলারের ইন্টারনেট/অ্যাফিলিয়েট মার্কেটিং জগতে প্রবেশের জন্য এই প্রোগ্রামটাই যথেষ্ট হবে। আশাকরি আপনার সময় এবং প্রোগ্রাম থেকে শিক্ষাটাকে কাজে লাগাবেন।

একটি উত্তর ত্যাগ