না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)  FavoriteLoadingবুকমার্ক

Hello friends প্রতমে আমার সালাম।আসা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল আছেন,আমিও ভাল আচ্ছি।কোন প্রকারের ভুল হলে কমা করবেন।

আজ আপনাদের কাছে নিয়ে এলাম একটি spiceal tune। হে বন্ধুরা এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু। হে তবে এটা পরপুরি Free বলা যায় না কারন এতে আপনাকে eran করতে হবে।হে আমরা জানি যে Clash Of Clans Game টা online হওয়ার কারনে Hack করা যায় না।xMod নামের একটা App দিয়ে হ্যাক হয় তবে জেমস র কয়েন পাওয়া যাই না।আজ আমরা কয়েন এবং জেমস দুটি আনা জানবও।

 

STEP-01:

প্রতমে আপনাকে WAFF নামের একটা app downlaod করতে হবে।   .click hare of download.

 

001 না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)

 

 

 

STEP-02:

তারপর ঐটাতে আপনার Facebook Account দিয়া login করুন।

 

001-1 না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)

 

 

 

STEP-03:

তারপর একটা কোড ছাইবে।ঐ Box টা তে আপনি আমার দাওয়া কোড টা দিতে পারেন -DC06653।এ কোড দিলে আমি $0.30 পাবও।

আর আপনারা $0.50 পাবেন=for sing up-$0.30

For use my code-$0.20

Equal-$0.50

 

আমদের Target $10.00 dollar.

 

 

 

 

 

STEP-04:

 

একন আসাজাক কিবাবে eran করতে হয়।আপনারা যে রকম আমারা দেওয়া কোড টা use করেচেন।টিক তেমনি আপনারা ও আমার মতো একটা কোড পাবেন।Invite Friends এ ক্লিক করুন।এতা হল আপনার নিজের কোড।

001-3 না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)

 

 

 

 

 

 

 

 

ঐ কোড টাকে আপনাদের friend এর কাছে share করে login করার antry দিলে আপনি $0.30 পাবেন।হে আমি জানি এটা একটু জটিল।আপনারা এরকম ৩০জন কে করলে আপনাদের $10.00 হবে।তাইলে ঐ টাঁকা গুলু তুলতে পারবেন।$10.00 টাঁকা হওয়ার আগে তলতে পারবেন না।

 

STEP-05:

 

একন আশা যাক টাঁকা তুলার কাজে।WAFF app এর Menu তে গিয়ে Payout এ ক্লিক করলে কিছু Option আসলে Google Play store gift card ক্লিক করে

(GOOGLE PLAY STOE $10) ক্লিক করতে হবে, তারপর কিছু সময়ের মধেই আপনাকে Play Storer gift card এর কোড দেওয়া হবে।

 

 

001-4 না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)

 

 

001-2 না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)images-75x75 না দেকলে চরম Miss এবার Hack ছাড়াই Free তে নিয়ে নিন Clash Of Clans এর Unlimetad Gems/Coin আরও অনেক কিছু (Without Hack)

 

 

 

 

STEP-06:

 

তারপর ঐ কোড টাকে Play Store এর মেনু তে গিয়ে REDMEE তে ক্লিক করুন,তারপর একটা বক্স আসলে ঐ কোড টা দেন।

 

 

তার পর Clash Of Clans Game গিয়ে স্টোরে গিয়ে জেমস বা কয়েন কিনে নিন .its simple……

 

 

 

 

 

 

 

 

 

এই জাতীয় আরো টিউন

আপনিও লিখুন মতামতের উত্তর

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen − four =