২০১৬ সালের গুগল এডসেন্স এর সেরা বিকল্প TraffiChemy.com – এবার আপনার সাইট থেকে আয় করুন খুব সহজে।

0
365

আসসালামু আলাইকুম,কেমন আছেন সবাই – আশা করি সবাই ভাল আছেন।আজকে একটি নতুন টিউন নিয়ে আপনাদের সামনে হাজির হলাম, হ্যাঁ, আমি সম্প্রতি সময়ের আলোচিত এড নেটওয়ার্ক TraffiChemy.Com কথা বলছি, এই অ্যাড নেটওয়ার্ক টি খুব বেশি ব্যবহার করে  Sweden, Russia, Uk, & Norway Related Website। যাদের ওয়েবসাইট আছে শুধুমাত্র তাদের জন্য লেখাটি। আমরা অনেকেই অনেক Ad Network ব্যবহার করি সাইট থেকে টাকা ইনকাম করার জন্য। কেউ বা দেশী কেই বা বিদেশী অ্যাড ব্যবহার করে থাকি।

আবার যাদের Google AdSense এর ভেরিফাইড একাইন্ট আছে কেবল তারাই AdSense ব্যবহার করি। কিন্তু TraffiChemy এসবের বালাই নেয় আপনি যে কোন সাইটে এটি ব্যবহার করতে পারবেন Auto Approval, এর সব থেকে বড় সুবিধা হল আবেদন করার সাথে সাথে এপ্রুভাল পাওয়া যাবে এবং তাৎক্ষনিক এড শো করানো যাবে।

TraffiChemy গুগল এডসেন্স এর মত পে করে কোন কোন ক্ষেত্রে এটা এডসেন্স এর হতেও বেশি পে করে। আপনি মোটামোটি ভিসিটর দিয়েও অনেক টাকা ইনকাম করতে পারবেন।এদের PPC রেইট অনেক ভাল।

২০১৬ সালের  গুগল এডসেন্স এর সেরা বিকল্প TraffiChemy.com – এবার আপনার সাইট থেকে আয় করুন খুব সহজে।

 

এই  অ্যাডনেটওয়ার্ক এর – কিছু বৈশিষ্ট্য

– Up to $2.30 eCPM for banner Ads [ we are strongly PPC / CPA Ads Network ]

– Various ads format of clean banners also button & link ads will be created

– 100% fill rate (we buy all your traffic, gona pay for your every click)

– Publishers revenue sharing Up to 75 %, Payments via only PayPal

– 5.00 USD minimum payout for request any time

– You can use our ads with other any Ads network,Real Time database / Stats updates

– 24/7 support via Skype – Skype: isolated.essence

– Special Offer: test payout without hold (any amount) Just give try of them and you will find better result than RevenueHits & Google AdSense, Use following contacts, to get in touch.

আমার কাছে মনে হয়েছে এটি একটি টোটাল সুলোশন খুব সহজে আয়ে করার। তাই আমি আমার কালেকশন এ রেখেছি এবং আপনাদের সাথে শেয়ার করছি। টেকটউন কমিনিউটির প্রতি আমার শুভেছা রইলো আশা করি ভাল থাকবেন।