ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -৪

9
1232
ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -৪

ইয়াসির আরাফাত

অন্ধকারের সাথে লড়াই করে টিকে থাকার ব্যার্থ চেষ্টা করি মাত্র । একটি পাঁচমিশেলি ব্লগ এ কাজ শুরু করেছি । সেই ব্লগের নাম http://www.nixbd.com
ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -৪

এখন আমরা

http://www.bidvertiser.com/

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সাইট নিয়ে সম্পর্কে ধারণা নেব । এটিও মুলত গুগল এডসেন্স এর মতই । এড দিয়ে থাকে তাদের বিজ্ঞাপন গুলতে ক্লিক করে ভিজিটররা ভিজিট করলে গুগলের মতই আপনার একাউন্টে টাকা জমা হতে থাকে । নিয়ম নীতি সবকিছুই এডসেন্স এর মতই । যদি আপনি পে পেইল ইউজার হন । তবে মাত্র ১০ ডলার জমা হলে আপনি আপনার টাকা উঠাতে পারবেন । কিন্তু বাংলাদেশের জন্য এখনো পে পেইল বন্ধু হতে পারেনি । তবে ভয় নেই এরাও চেক এর মাধ্যমে টাকা প্রদান করে থাকে তবে সর্ব নিম্ন ৫০ ডলার হলে আপনি টাকা উঠাতে পারবেন । তাই আমার মতে চেক এর মাধ্যমে টাকা উঠানোই আমাদের জন্য ভালো হবে ।

এখানে একটি দেখার বিষয় হলও আপনাকে পাবলিশার মেনুর অন্তর্গত জয়েন ফ্রি তে গিয়ে ফ্রম ফিলাপ করতে হবে । এবং ফ্রম ফিলাপের সময় আপনি চেক থেকে টাকা উত্তলন করতে চান উল্লেখ করে দিতে হবে । এডসেন্স এর মতই এখান থেকে কোড সংগ্রহ করতে হবে । আশা করি সহজেই করতে পারবেন । যদি না পারেন ভয় নেই । পদ্ধতি গুলো সেয়ার করে প্রয়োজনে একটি একাউন্ট আপনাদের বানিয়ে কোড সংগ্রহ করার পদ্ধতি দেখাবো ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. আপনার সাইট ভ্রমনে বাধা হল –

    Network Error (tcp_error)

    A communication error occurred: “Connection aborted”
    The Web Server may be down, too busy, or experiencing other problems preventing it from responding to requests. You may wish to try again at a later time.

    For assistance, contact your network support team.

  2. বিস্তারিত পোস্ট দিলে ভাল হয় আমার এই সাইটে কি এড দিতে পারব। দেখে জানালে ভাল হয় । আমার সাইট- qawmee.com

    • এটিও ফেক ক্লিক এড়িয়ে চলে । সাইটে ভিজিটর বাড়ানোর চেষ্টা করুন ভালো ফল পেতে পারেন । আরও একটি বিষয় এখন ভিজিটররা সহজে এড গুলতে ক্লিক দিতে চাইনা বিশেষ প্রয়োজন ছাড়া । আমি নিজেও এড এ সহজে ক্লিক দিতে যাই না ।

  3. কাজ টা বিস্তারিত নিয়ে আরেক টা পোস্ট করেন thnx ফর পোস্ট আসা করে continue করবেন

    • এখন শুধু মাত্র গল্প করছি । একটি সচ্ছ ধারনা দেবার চেষ্টা করছি । হার্ড শ্রম ছাড়া ফল পাওয়া কঠিন । আপনাদের আগ্রহ থাকলে অবশ্যই বিস্তারিত ভাবে করব ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

8 − eight =