গ্রামীনফোন, বাংলালিংক, টেলিটক, রবি এবং এয়ারটেল এর সকল ইন্টারনেট প্যাকেজ একসাথে একটি মাত্র মোবাইল অ্যাপে

0
437

মধ্যরাতে ইন্টারনেট প্যাকেজ শেষ হয়ে যাওয়ার যন্ত্রনা আমরা আমরা সবাই জানি! সেই যন্ত্রনা আরো বেসি পীড়াদায়ক হয়ে উঠবে যদি দেখেন ব্যালেন্স থাকার স্বত্তেও আপনার কাঙ্ক্ষিত ইন্টারনেট প্যাকেজটির অ্যাক্টিভেশন কোড মোটেও মনে পড়ছে না!

না, এত কিছু মনে রাখা সম্ভব না, আর প্রয়োজোন-ও নেই। হাতের মুঠোয় থাকা কথিত স্মার্টফোনটিকে আর একটু স্মার্ট করে তুলুন।

“Internet Data Plans-All BD SIM” আপনাকে দিবে গ্রামীনফোন, বাংলালিংক, টেলিটক, রবি এবং এয়ারটেল – এর ইন্টারনেট প্যাকেজ সম্পর্কিত যাবতীয় সকল তথ্য। বাংলাদেশের সকল সিমের ইন্টারনেট প্যাকেজের অ্যাক্টিভেশন কোড আপনি পাবেন একটিমাত্র অ্যাপে। এতে রয়েছে প্রতিটা প্যাকেজের ডাটা ভলিউম, মেয়াদ, মুল্য সহ অন্যন্য সকল তথ্য।

ইন অ্যপ অ্যাটিভেশন পদ্ধতি ব্যাবহার করে আপনি আপনার পছন্দের প্যাকেজ চালু করতে পারবেন। অথবা আপনি চাইলে ম্যানুয়ালি USSD কোড/SMS এর মাধ্যমএ প্যাকেজ অ্যাকটিভেট করতে পারবেন।

আপনাকে নিয়মিত হালনাগাত রাখতে এতে রয়ে অনলাইন সিঙ্ক ব্যাবস্থা। নতুন প্যাকেজসমুহ পেতে শুধুমাত্র একটি অনলাইন সিঙ্ক যথেষ্ট, এমনকি অ্যপ আপডেট না করোও আপনি এই সুবিধা পাবেন।

 

দেখে নেই কিছু স্ক্রিনশটঃ

 

1 গ্রামীনফোন, বাংলালিংক, টেলিটক, রবি এবং এয়ারটেল এর সকল ইন্টারনেট প্যাকেজ একসাথে একটি মাত্র মোবাইল অ্যাপে

 

2 গ্রামীনফোন, বাংলালিংক, টেলিটক, রবি এবং এয়ারটেল এর সকল ইন্টারনেট প্যাকেজ একসাথে একটি মাত্র মোবাইল অ্যাপে

 

4 গ্রামীনফোন, বাংলালিংক, টেলিটক, রবি এবং এয়ারটেল এর সকল ইন্টারনেট প্যাকেজ একসাথে একটি মাত্র মোবাইল অ্যাপে

অ্যাপ লিঙ্কঃ https://play.google.com/store/apps/details?id=com.codelab.simpack

 

কিছু কথাঃ অবশ্যই রেটিং ও রিভিউ দিয়ে আমাদেরকে সহায়তা করবেন আশা রাখি। অ্যাপের কোন ফিচার যদি আপনার ভালো না লাগে অথবা আপনার যদি কোন সাজেশন থাকে এই অ্যাপ সম্পর্কে তাহলে আমাদেরকে জানাবেন, আমরা সেটি গুরুত্বের সাথে বিবেচনা করবো।

এরকম আরো নতুন নতুন ফিচারের অ্যাপ পেতে, অ্যান্ড্রয়েড দুনিয়ার সব আপডেট জানতে এবং অ্যান্ড্রয়েড সম্পর্কিত যে কোন সমস্যার সহজ সমাধানে ফেসবুকে আপনি আমাদেরকে সাথে পাবেন সবসময়।

ফেসবুকে আমরাঃ https://www.facebook.com/CodeLabBangladesh

 

 

একটি উত্তর ত্যাগ