একের ভিতরে তিন এই স্লোগানে বাজারে এখন অ্যালকাটেল ওয়ান টাচ হিরো

1
293

বর্তমান সময়ে আমরা সম্পূর্ণভাবে প্রযুক্তির উপর নির্ভরশীল। ঘুম ভাঙ্গার পর থেকে ঘুমানোর আগ পর্যন্ত আমরা প্রায় প্রতিটি কাজে প্রযুক্তির ব্যবহার করে থাকি। আমাদের কাজে সহযোগীতার জন্য ওতোপ্রোত ভাবে জড়িয়ে আছে ল্যাপটপ, ডেস্কটপ আর স্মার্টফোনগুলো। বর্তমান সময়ের স্মার্টফোনগুলো প্রযুক্তির দিক থেকে অনেক এগিয়ে। এমনকিছু নেই যা স্মার্টফোনে পাওয়া যাবে না। কিন্তু ফোনে কাজ করতে গিয়ে অনেক সময় কল দেয়ার প্রয়োজন আবার কল রিসিভ করতে হয় এই রকম অনেক সময় অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। আবার মনে হয় ফোনের এমন একটি ফ্লিপ কভার থাকবে যা ফোনকে সম্পূর্ণ সুরক্ষা দিবে, আবার ফোনে কোন নটিফিকেশন আসলে ফোন উল্টো অবস্থায় থাকলেও ফোনের দিকে তাকিয়ে যেন বুঝতে পারা যায় কি নটিফিকেশন আসলো। যদি এমন কিছু পাওয়া যায় যা আপনার এই সমস্যাগুলোর সমাধান দিবে। ভাবছেন কিভাবে সম্ভব? এখন আপনার ভাবনাকে সত্যি করেছে অ্যালকাটেল ওয়ানটাচ হিরো। যার সাথে সাপোর্টেড সাইড কিক ব্লুটুথফোন এবং ম্যাজিক ফ্লিপ কভার শুধুমাত্র ব্লুটুথ কানেকশনের মাধ্যমে আপনার সমস্যাকে দূরে সরিয়ে আপনার কাজ করার মনোভাবকে আরও বেশী বাড়িয়ে দিতে সক্ষম হবে। আর ফ্লিপ কভারটি আপনাকে রাখবে চিন্তা মুক্ত। আবার ভাবনা আসতে পারে ফোন টি আপনার কাজে সহযেীগাতায় সক্ষম কিনা।

তাহলে এক নজরে দেখে নিন ফোনটির ফিচারসমূহ।

Untitled-1 একের ভিতরে তিন এই স্লোগানে বাজারে এখন অ্যালকাটেল ওয়ান টাচ হিরো

৬ ইঞ্চি ফুল এইচ ডি আই পি এস ১০৮০x১৯২০ পিক্সেলের ওজিএস ফুল ল্যামিনেশন টি এফ টি ১৬এম ডিসপ্লের কারণে আপনার যে কোন লেখা, ছবি, ওয়েপ পেজ, ভিডিও হবে সুস্পষ্ট। বড় স্কিনের এই ফোনটির ওজন মাত্র ১৭৭.৬ গ্রাম এবং থিকনেসও একেবারে মানাইসই। কাজের সুবিধায় রয়েছে নির্ধারিত ভলিয়ম এবং পাওয়ার কি। ক্যাপাসিটিভ টাচ স্কিন এবং ৫ টি মাল্টিটাচ পয়েন্ট। সেন্সর রয়েছে ২ টি প্রক্সিমিটি এবং লাইট সেন্সর। অ্যানড্রয়েড জেলি বিন ৪.২ অপারেটিং সিস্টেম যা কাজের চাপ নিতে পারে অনেক বেশী, এছাড়াও কুয়াড কোর ৫ গিগাহার্জ সিপিইউ নিয়ে চালিত এবং রয়েছে চিপসেট এম টি ৬৫৮৯+ প্রসেসর। ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরায় রয়েছে অটো ফোকাস, এল ই ডি ফ্ল্যাশ, ফেজ এবং স্মাইল ডিটেকশন, টাচ ফোকাস, প্যানোরামা, ৩ডি ফটো, ডিজিটাল জুম,ভিডিও ধারণ এবং চালনার ক্ষমতা ১০৮০পি@৩০এফপিএস। সেলফির জন্য রয়েছে ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আপনার কাজগুলো সংরক্ষণের জন্য কোন এক্সটার্নাল ডিভাইস ছাড়া শুধুমাত্র ফোনটিতে রয়েছে ১৬জিবি রম। র‌্যাম রয়েছে ২জিবি যাতে করে আপনার কাজ হবে অনেক দ্রুত গতিতে। ফোনটিতে রয়েছে ৩৪০০এম এ এইচ ব্যাটারী। যা চার্জ হতে সময় লাগে মাত্র ৩ ঘণ্টা। আপনার কাজ শেষ হয়ে যাবে কিন্তু ব্যাটারী থাকবে সচল। সেটটিতে রয়েছে আপনার প্রয়োজনীয় সকল ওয়ান টাচ উইজেড, ওয়ান টাচ অ্যাপজ, ৩ডি পার্টি অ্যাপজ, রয়েছে ডুয়েল সিম, ডুয়েল স্পিকার এবং হাই কোয়ালিটির ক্যানেকটিভি সিস্টেম।

Untitled-4 একের ভিতরে তিন এই স্লোগানে বাজারে এখন অ্যালকাটেল ওয়ান টাচ হিরো

সবচেয়ে বেশী ভাল লাগবে তখন, যখন আপনি আপনার স্মার্টফোনটিতে কাজ করা অবস্থায় কাজ বাদ না দিয়ে অন্য একটি ফোনে আপনার ফোনে আসা কল রিসিভ করতে পারবেন, কল করতে পারবেন, মিউজিক নিয়ন্ত্রন করতে পারবেন, ম্যাসেজের রিপলে দিতে পারবেন, আপনার ফোনের নটিফেশন দেখতে পারবেন। আবার রাস্তাঘাটে চলাফিরার সময় সিম্পল এই ফোনটি হাতে রাখলে আপনার পছন্দের স্মার্টফোন থাকবে  নিরাপদ। সবমিলে আপনার ভাল লাগার সবকিছু করতে পারবেন। আর আপনার এই ভাল লাগাকে আরও বাড়িয়ে দিতে আপনার সাধ্যের মধ্যে বাজারে এখন অ্যালকাটেল ওয়ানটাচ হিরো। আশা করি ফোনটি কাজে সহযোগী হয়ে আপনার পাশে দাঁড়াবে।

Untitled-6 একের ভিতরে তিন এই স্লোগানে বাজারে এখন অ্যালকাটেল ওয়ান টাচ হিরো

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here