চাকরীর প্রস্তুতি নিয়ে আর নয় হতাশা

0
304
চাকরীর প্রস্তুতি নিয়ে আর নয় হতাশা

anisatabassum

ভাল লাগে প্রকৃতির অপূর্ব সৌন্দর্য উপভোগ করতে,নতুন কিছু শিখতে ও জানতে। পড়তে আমার ভাল লাগে না তাই খুজে বেড়াই কিভাবে পড়াশোনাকে আনন্দময় করা যায়।যখন যেটা ভাল লাগে লিখে ফেলি ।
চাকরীর প্রস্তুতি নিয়ে আর নয় হতাশা

অনেক কষ্ট করে পড়াশোনা শেষ করার পরে যদি কোন ভাল চাকরী না পাওয়া যায় তবে কি মূল্য এই পড়াশোনার। চাকরীর জন্য প্রস্তুতিও তো আর কম নেওয়া হচ্ছে না কিন্তু তবুও কোন কাজ হচ্ছে না। এই ভাবে দেখা যায় এক সময় পড়াশোনার প্রতি অনিহা চলে আসে। দেখা যায় জীবনের সব সপ্নগুলো অঙ্কুরেই বিনষ্ট হয়ে যায়। জীবনে চলে আসে চরম হতাশা। এই হতাশা আর নয়। ডিজিটাল বাংলাদেশ এখন আর পিছিয়ে নেই । এই সকল হতাশা দূর করার জন্য এসেছে ইন্টারনেট ভিত্তিক পড়াশোনা করার ওয়েবসাইট Readbd.com। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি অতি সহজে আপনার কাঙ্খিত চাকরীর জন্য অতি অল্প সময়ে প্রস্তুতি নিতে পারবেন। Readbd.com এ রয়েছে বাংলা, ইংরেজী,গণিত, সাধারন জ্ঞান, ধর্মীয় জ্ঞান এবং আরও সকল বিষয়ে প্রশ্নোত্তর যা চাকুরী পরীক্ষার জন্য সহায়ক ভূমিকা পালন করে। এখানে বিভিন্ন চাকুরী পরীক্ষার প্রশ্নোত্তর দেওয়া আছে, সকল ধরনের আপডেট তথ্য এখানে পাওয়া যায়।

সর্বপরি কিভাবে অতি অল্প সময়ের মধ্যে নিজেকে কাঙ্ক্ষিত লক্ষে পৌছান যাবে সেই কথা বিবেচনা করে প্রয়োজনীয় সকল বিষয়ের প্রশ্নোত্তর নিয়ে Readbd.com আপনাদের জন্য তৈরি। বি.সি.এস, ব্যাংক, ইসলামী ব্যাংক, শিক্ষক নিবন্ধন সহ সকল পরীক্ষার জন্য প্রয়োজনীয় সকল প্রশ্নোত্তর আছে এই ওয়েবসাইটে।এখানে পড়াশোনা করার জন্য কোন ফি দিতে হয় না। এমনকি কোন কোচিং ছাড়াই ঘরে বসে কোন ফি ছাড়া শুধুমাত্র রেজিস্ট্রেশান করে মডেল টেষ্ট দেওয়া যায় এবং নিজেই নিজেকে যাচাই করা সম্ভব হয়। কারন মডেল টেষ্টের রেজাল্ট সাথে সাথেই দেওয়া হয়। মডেল টেষ্ট গুলো বিভিন্ন ভাবে দেওয়ার সুযোগ রয়েছে। বিষয় ভিত্তিক, অনুশিলণী ভিত্তিক, পরীক্ষা ভিত্তিক ভাবেও দেওয়া যায়। এখানে আরও একটি বিশেষ সুবিধা যে ঘরের বাইরে থাকলেও মোবাইল অথবা ট্যাবে পরাশোনা করা যায়। যার ফলে সবসময়ই নিজেকে পড়াশোনার মধ্যে রাখা সম্ভব হয়। পড়াশোনা ছাড়া কখনই ভালো চাকরী পাওয়া সম্ভব নয়।আর Readbd.com এই পড়াশোনাকে সকলের কাছে সহজ ও সুন্দর করে তুলেছে।তাই হতাশ হয়ে বসে থাকার দিন আর নেই এখন শুধু সামনে আগিয়ে যাবার দিন।

 

 

 

একটি উত্তর ত্যাগ