আপনার পিসির ওয়ালপেপার আর কেউ পারবেনা পরিবর্তন করতে । নন জেনুইন উইন্ডোস এর অটো ওয়ালপেপার পরিবর্তন থেকে বাচুন । মাত্র 40 KB সফটওয়্যার দিয়ে ।

0
240

বিমমিল্লাহির রাহমানীর রাহীম

প্রথমে সবাইকে আমার সালাম এবং আন্তরিক শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট । আশা করছি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন ।

 

 

আমরা সবাই জানি যে, বর্তমানে পার্সোনাল কম্পিউটারের সিংহভাগই উইন্ডোস অপারেটিং সিস্টেমের দখলে । আর এই অপারেটিং সিস্টেম আমাদের মতো দেশে কিনে ব্যবহার করা মানে অনেক কিছুই  । যা আমাদের পক্ষে কখনোও সম্ভব নয় । বর্তমানে Crack এর জন্য আমরা উইন্ডোস ব্যবহার করতে পারছি ভালো ভাবেই । অনেক সময় উইন্ডোস দেওয়ার সময় আমাদের কাছে সিডি কি থাকে না । তখন সিডি কি ছাড়াই আমাদের উইন্ডোস দিতে হয় । ফলে উইন্ডোস হয় একবারেই নন জেনুইন । নন জেনুইন উইন্ডোসের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে কিছুক্ষণ পর পর ডেস্কটপ স্কিন ওয়ালপেপার রিমুভ হয়ে কালো হয়ে যাওয়া । নতুন করে ওয়াল পেপার সেট করে দিলেও আবার সেই একই সমস্যার শুরুই হয় । যেটা পিসির সৌন্দর্য কে নষ্ট করে দেয় ।

 

এই সমস্যা সমাধানে আপনি ব্যবহার করতে পারেন Starter Wallpaper Changer সফটওয়্যারটি  । এটি দ্বারা শুধু নন জেনুইন উইন্ডোসের ওয়ালপেপার ফিক্সই করাই নয়, আপনার পিসির নরমালি ওয়ালপেপারকে স্থায়ী করতে পারবেন । এই সফটওয়্যার দিয়ে ওয়ালপেপার পরিবর্তন করলে আপনি যতবারই ফটো থেকে Set Desktop Background এ ক্লিক করুনই না কেন , ওয়ালপেপার আর পরিবর্তন হবে না । আবার ওয়ালপেপার পরিবর্তন করতে হলে এই সফটওয়্যার দিয়ে পরিবর্তন করতে পারবেন । এটি দিয়ে আপনি আপনার বন্ধুর পিসির ওয়ালপেপারে আপনার ছবি দিতে পারবেন । বেচারা আর পরিবর্তন করতে পারবে না । কতই না মজা হবে ! আসলেই এটি মজারই একটি সফটওয়্যার ।

 

এবার তবে ডাউনলোড করে নিন এই মজার সফটয়্যারটি । সাইজ নিয়ে ভাবতে হবে না । সাইজ মাত্র 40 KB

 

Starter Wallpaper Changer | 40 KB

 

এটি একটি ফ্রি সফ্টওয়্যার , তাই কোন সিরিয়াল কোড নিয়ে ভাবতে হবে না । শুধু ডাউনলোড আর ব্যবহার । ডাউনলোড করে ওপেন করুন সফটওয়্যারটি । নিচের ছবিটির মতো দেখতে পাবেন ।

2015-08-06_012242 আপনার পিসির ওয়ালপেপার আর কেউ পারবেনা পরিবর্তন করতে । নন জেনুইন উইন্ডোস এর অটো ওয়ালপেপার পরিবর্তন থেকে বাচুন । মাত্র 40 KB সফটওয়্যার দিয়ে ।

 

এবার Browse বাটনে ক্লিক করে আপনি যে ছবিটি ওয়ালপেপার হিসেবে দিতে চান সেটি সিলেক্ট করে ওপেন করুন ।

2015-08-06_012346 আপনার পিসির ওয়ালপেপার আর কেউ পারবেনা পরিবর্তন করতে । নন জেনুইন উইন্ডোস এর অটো ওয়ালপেপার পরিবর্তন থেকে বাচুন । মাত্র 40 KB সফটওয়্যার দিয়ে ।

 

এবার Apply বাটনে ক্লিক করুন । নিচের ছবিটির মতো আসলে বুঝতে পারবেন কাজ শেষ ।

 

2015-08-06_012407 আপনার পিসির ওয়ালপেপার আর কেউ পারবেনা পরিবর্তন করতে । নন জেনুইন উইন্ডোস এর অটো ওয়ালপেপার পরিবর্তন থেকে বাচুন । মাত্র 40 KB সফটওয়্যার দিয়ে ।

 

এবার আপনার পিসি লগ অফ করুন । লগ অফ না বুঝলে পিসি রিস্টার্ট করুন । এবার সাধারণ নিয়মে ওয়ালপেপার পরিবর্তন করে দেখুন । মনে হয় না সেটা সম্ভব ।

 

যদি আবার ওয়ালপেপার পরিবর্তন করতে চান, তবে আগের নিয়মের মতো করে আবার Starter Wallpaper Changer ওপেন করে আপনার নতুন ওয়ালপেপার সেট করে নিন । এবার উপভোগ করুন এর মজা ।

 


 

 

লেখায় কোন প্রকার ভূল থাকলে ক্ষমা সুন্দর দুষ্টিতে দেখবেন । আর পোস্ট সম্পর্কে যদি আপনাদের কিছু বুঝতে কোন অসুবিধা হয় তবে টিউমেন্টের মাধ্যমে জানাবেন । আপনাদের একটি মতামত আমাকে সামনে আরও সুন্দর পোস্ট উপহার দিতে উৎসাহ প্রদান করবে। আর আপনারা যারা সবসময় ফেসবুকে আমার পোস্ট গুলোর আপডেট পেতে চান, তারা আমার ফেসবুক পেইজ থেকে Notification অন করে রাখতে পারেন । আর যে কথা না বললেই নয়, তা হলো লেখা কপি পেস্ট বর্জন করা । ৩-৪ ঘন্টা একটানা লিখার পর কপি পেস্ট করলে পুরো পরিশ্রমটাই বৃথা যায় । সবাই ভালো থাকবেন। সকলের শুভ কামনা করে আজকের মতো এখানেই শেষ করছি । আল্লাহ হাফেজ।

ফেসবুকে আমি

একটি উত্তর ত্যাগ