Windows 10 ফুল & ফাইনাল এক্টিভেশন ভিডিও টিউটোরিয়াল এবং একটিভেটর লিঙ্ক !

0
377

আনুষ্ঠানিকভাবে গতকাল বুধবার বাজারে এল মাইক্রোসফটের উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম (ওএস)। এখন যাঁরা মূল উইন্ডোজ ৭ সংস্করণ বা তার পরবর্তী সংস্করণ ব্যবহার করছেন, তাঁরা চাইলে বিনা মূল্যেই উইন্ডোজ ১০ হালনাগাদ করে নিতে পারবেন। উইন্ডোজের আগের কয়েকটি সংস্করণের সমন্বিত রূপ এটি।
মাইক্রোসফট করপোরেশনের ব্যবসার বড় হাতিয়ার এই উইন্ডোজ। সারা বিশ্বে প্রায় ১৫০ কোটি ডেস্কটপ কম্পিউটারে উইন্ডোজ ব্যবহার করা হচ্ছে। 123 Windows 10 ফুল & ফাইনাল এক্টিভেশন ভিডিও টিউটোরিয়াল এবং একটিভেটর লিঙ্ক !

উইন্ডোজ ১০-এর মাধ্যমে ফিরে এসেছে উইন্ডোজ ৮-এর হারিয়ে যাওয়া স্টার্ট মেন্যু। সিনেটের একটি দল উন্নত প্রযুক্তির ডেস্কটপ আপগ্রেড করেছে। ইন্টেল কোর আই ৫ এবং কোর আই ৭ সিপিইউতে আপগ্রেড করে দেখা হয়েছে উইন্ডোজ ১০। তারা বলছে, এ ধরনের প্রসেসরে স্বাচ্ছন্দ্যে কাজ করছে উইন্ডোজ ১০।  সিনেট বলছে, উইন্ডোজ ৮ ও উইন্ডোজ ১০-এর মধ্যে পার্থক্য সামান্য।

লেনেভোর ওয়াই ৭০ গেমিং ল্যাপটপে পরীক্ষা করা হয়েছে উইন্ডোজ ১০। সিনেট বলছে, হাই গেমিং পারফরম্যান্সের জন্য উপযোগী উইন্ডোজ ১০।  গ্রাফিক্সের মানও বেশ ভালো। তবে আরো উন্নত প্রযুক্তির গ্রাফিক্স কার্ড এবং প্রসেসরে উইন্ডোজ ১০ ব্যবহার করে দেখবে সিনেট।

 

যাই হোক সবাই উইন্ডোজ ১০ ডাউনলোড করেছেন ? এবার নিয়ে নিন এক্টিভেটর এবং ভিডিও টিউটোরিয়ালঃ

ভিডিও টিউটোরিয়াল

এক্টিভেটর লিঙ্ক

শুধুমাত্র উইন্ডোজ ১০ এর আলোচনা ভিত্তিক ফেসবুক কমিউনিটি

 

একটি উত্তর ত্যাগ