উইন্ডোস ১০ এর সিডি হতে সাবধান

2
440
উইন্ডোস ১০ এর সিডি হতে সাবধান

STechnologist

আমি যতটুকু জানি তা আপনাদের সাথে শেয়ার করতে ভালবাসি।আমার ইমেইল-thesilenttechnologist@gmail.com ।আমার ফেসবুক www.facebook.com/thesilenttechnologistএবং আমার টুইটার www.twitter.com/STechnologist ।
উইন্ডোস ১০ এর সিডি হতে সাবধান

সম্প্রতি অনেক কম্পিউটার এর দোকানে গেলে দেখা যায় উইন্ডোস ১০ এর সিডি রিলিজ হয়েছে। কিন্তু এসব সিডি হতে সাবধান ।আরে ভাই উইন্ডোস ১০ই তো রিলিজ হয় নাই সেইখানে আবার তার সিডি।

win10 উইন্ডোস ১০ এর সিডি হতে সাবধান

বর্তমানে উইন্ডোস ১০ এর যেসব সিডি পাওয়া যায় ওইগুলো সব   । আসল উইন্ডোস ১০ তো ২৯ জুলাই রিলিজ হবে। বিশ্বাস না হলে  দেখে নিন এখানে। টেকনিকাল প্রিভিও ভার্সনে বিভিন্ন বাগ বা ত্রুটি থাকে।এছারাও এটা নিরাপদ নয়। 

সবচেয়ে বড় বিষয় হল আপনি যত টাকা দিয়ে সিডিটা কিনবেন ঘুরেফিরে এটা আপডেট করতে তার চেয়ে বেশি খরচ হবে।আর আপনার পিসিতে যদি নেট কানেকশন থাকে এটা অটো আপডেট হবে।

তাই সময় থাকতে এসব বাদ দিন কারন উইন্ডোস ১০ ফ্রী । আপনার যদি উইন্ডোস ১০ প্রয়োজন থাকে তবে এখনি এই লিঙ্কে  যান এবং Reserve লেখায় ক্লিক করুন, তাহলে সময় হলে অটোমেটিক আপনি পেয়ে যাবেন।  আর কোন মতানৈক্য থাকলে টিউনমেন্ট করুন।

2 মন্তব্য

  1. প্রিয় STechnologist , আপনার সম্পূর্ণ পোস্টটাই ভুল তথ্য দিয়ে ভর্তি । Windows 10 রিলিজ হয়েছে এবং আমি নিজে এটা ব্যবহার করছি । Windows 10 কখনই ফ্রি নয় । আপনি যদি অরিজিনাল Windows 7 অথবা Windows 8 ব্যবহার করেন শুধু তখনই আপনি ফ্রিতে Windows 10 এ আপগ্রেড করতে পারবেন । সমস্যা হল Windows 7/8 থেকে Windows 10 এ আপগ্রেড করলে কম্পিউটার ভালোই স্লো হয়ে যায় । ভুল তথ্য দেয়া থেকে বিরত থাকুন ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

6 + 20 =