ডাউনলোড করে নিন IDM V7.2 ফুল ভার্সন এবং ৬.২৩ বিল্ড ১২ যার যেটা দরকার

0
268

ডাউনলোড করে নিন IDM  ফুল ভার্সন সফটওয়্যার।$29.95 ডলার সাশ্রয় করুনdownload-31 ডাউনলোড করে নিন IDM V7.2 ফুল ভার্সন এবং ৬.২৩ বিল্ড ১২ যার যেটা দরকারঅনেকেই

আই.ডি.এম (Internet Download Manager) নাম কম বেশী শুনেছেন। ইন্টারনেট ডাউনলোড মেনেজার সবচাইতে ভাল কাজ করে মজিলা ফায়ারফক্স এ। কারন মজিলায় IDM এর একটি এডঅন লোড হয়। আর যারা সবসময় ইন্টারনেট ব্যবহার করেন না কিন্তু এমন সব সফ্টওয়্যার আছে যেগুলো নেট থেকে সরাসরি ডাউনলোড হয় কিন্তু ডাউনলোড ফাইল থাকে না। ওই ফাইলটি নিজ থেকেই IDM ডাউনলোড শুরু করে দেয়। যারা ব্যবহার করেন তারা তো ভালভাবেই জানেন এর সুবিধা।এটি ফুল ভার্সন করার জন্য ফুল ভার্সন বা crack  ফাইল ব্যবহার করতে পারেন। তাই নিচে দুই প্রকার ফাইল ই আছে।

Internet Download Manager

IDM 2 ডাউনলোড করে নিন IDM V7.2 ফুল ভার্সন এবং ৬.২৩ বিল্ড ১২ যার যেটা দরকার

 

Feature: ১। আপনি কোন ভিডিও টিউটোরিয়াল দেখছেন কোন ওয়েবসাইট এ সেটি আপনি ডাউনলোড করতে চাইলেন দেখলেন যে ডাউনলোড দেওয়া নেই। কি করবেন তাই না? চিন্তা নেই আপনার যদি IDM থাকে তাহলে দেখবেনযে অটোমেটিক আপনার ইউআরএল এডাউনলোড লিংক এসে গেছে।

২। আপনি একটা ফাইল ডাউনলোড করছেন তাতে রিজিউম সাপোর্ট নেই। ফাইলটি ডাউনলোড করতে করতে কোন কারন বশত বন্ধ হয়ে গেল কি করবেন তাই না? যদি IDM থাকে তাহলে সহজেই আপনি রিজিউম করতে পারবেন। আপনি যে ফাইলটি ডাউনলোড দিয়েছিলেন সেই ফাইলটির ডাউনলোড লিংকটি পুনরায় নিয়ে (অর্থাৎ যেখান থেকে ডাউনলোড দিয়েছিলেন) বন্ধ হওয়া ফাইলটির Properties টি গিয়ে Address এ শুধু পেষ্ট করে দিন। তারপর রিজিউম লেখাতে ক্লিক করুন।দেখবেন ফাইলটি আবার ডাউনলোড শুরু হয়ে গেছে।

৩। গ্রাব্যার প্রজেষ্ট যার মাধ্যমে আপনি একটি ওয়েব সাইটের সমস্ত ফাইল অর্থাৎভিডিও,অডিও,টেক্সট ইত্যাদি একটি ক্লিকের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

৪। Scheduler এর মাধ্যমে আপনি একটি নির্দিষ্ট সময়ে আপনার পূর্বের বন্ধ করা ডাউনলোড ফাইল শুরু করতে পারবেন কিংবা নির্দিষ্ট সময়ে তা বন্ধ করতে পারবেন। শুধু তাই না একটি নির্দিষ্ট সময়ে আপনি আপনার কম্পিউটারটাও বন্ধ করে দিতে পারবেন।

৫। যেকোন নতুন ব্রাউজার এড করলে তা সাথে সাথে IDM এর সাথে কানেকটেক্ট হয়ে যাবে। এবং ইচ্ছা করলে আপনি আপনার ডাউনলোডকৃত ফাইলের লিষ্টটা এডিট করতে পারবেন। অর্থাৎ আপনি কি কি ফাইল অটোমেটিকলি ডাউনলোডন করবেন তার লিষ্ট।

৬। অটোমেটিক এন্টি ভাইরাস চেকিং এর মাধ্যমে আপনার ডাউনলোড করা ফাইলটি কে ভাইরাস সম্পকে সচেতন করে।

আই ডি এম ফুল ৭.১ 

ফুল ভার্সন ব্যবহার করুন যা রেজিস্ট্রেসন করার দরকার নাই  । তাই এটি ডাউনলোড করা এবং ইনস্টল করা খুব সহজ। কোনো ঝামেলা করতে হবে না

 ডাউনলোড লিঙ্ক:-

ডাউনলোড লিঙ্ক আই ডি এম ফুল ৭.১

আই ডি এম crack 

এটিও ফুল ভাররসন করা যায়, সেজন্য আপনাকে অবশ্যই নিচের ডাউনলোড ফাইল থেকে instraction দেখে কাজ করতে হবে। এর প্রধান শুবিধা হল এটি ক্রম ও ফায়ারফক্স দুটি থেকেই ইউটিউব ভিডিও ডাউনলোড করা যায়

 ডাউনলোড লিঙ্ক:-

ডাউনলোড লিঙ্ক আই ডি এম crack ৬.২৩

একটি উত্তর ত্যাগ