এন্ড্রয়েড এপপ্সঃ ঈদ এসএমএস – EID SMS (সাইজঃ ১.৫ এমবি)

0
383

শুরুতেই সবাইকে জানাই অগ্রিম ঈদের শুভেচ্ছা। রাত পোহালেই ঈদ । আর তখন প্রয়োজনীয় জিনিস গুলোর মধ্যে অন্যতম একটি হলো এসএমএস। ঈদ আসবে আর বন্ধু বান্ধব আত্মীয় স্বজনকে এসএমএস পাঠাবোনা তা কি হয়। আর তখনই খোজতে থাকি ঈদের এসএমএস। আবার কখনো বন্ধুদের সুন্দর ম্যাসেজের আশায় বসে থাকি। আর খোজতে হবে না। তাই ঈদ উপলক্ষে আপনার প্রিয়জনকে এসএমএস পাঠানোর জন্য আমার প্রিয় এসএমএস গুলো নিয়ে এই এপপ্সটি তৈরি করেছি। আর সব গুলো এসএমএস ইংরেজী বর্ণ দিয়ে লেখা বাংলা এসএমএস। সব গুলো এসএমএসই সাজানো আছে। আপনি যাস্ট এসএমএস এর উপর ক্লিক করবেন আর এসএমএস চলে যাবে আপনার ম্যাসেজ বক্সে। এবার আপনি আপনার বন্ধুর নাম্বারটি লিখে পাঠিয়ে আপনার বন্ধুর কাছে। এপপ্সের ব্যবহারের সুবিদা সূমহ নিচে দেখে নিন।

এপপ্সটির সাইজ ও বেশী না ,থ্রিজির যুগে যা ডাউনলোড করে ১-২ মিনিটের লাগবেনা। কথা দিলাম এপপ্সটি আপনাদের অনেক ভালো লাগবে।

এপপ্সটি ডাউনলোড করতে প্লে স্টোরে গিয়ে সার্চ বক্সে লিখুন ” ঈদ এসএমএস ” (যাদের বাংলা লিখতে সমস্যা তারা এখান থেকে “ ঈদ এসএমএস ” লেখাটি কপি করে নিয়ে সার্চ বক্সে পেষ্ট করে দিন) এবং সার্চ আইকনে ক্লিক দিন আর মূহূর্তেই এপপ্সটি চলে আসবে আপনার সামনে অথবা এই লিঙ্কে https://play.google.com/store/apps/details?id=eid.sms.ovi যান ।

সুবিদা সমূহঃ
————–
* এই এপপ্সটিতে দেওয়া যে এসএমএস টি আপনার পছন্দ হবে, সে এসএমএসটির উপর ক্লিক করলে এসএমএস টি আপনার ম্যাসেজ বক্সে চলে যাবে। আর সহযেই কোন ঝামেলা ছাড়া আপনি আপনার বন্ধুর নাম্বার লিখে পাঠিয়ে দিতে পারবেন।

* এসএমএস গুলো সাজিয়ে লেখা হয়েছে যার ফলে আপনাকে আর কোন কিছুই করতে হবে না। শুধু নাম্বার লিখে বন্ধুকে পাঠিয়ে দিলেই হবে। আবার ইচ্ছে নিজের মন মতো এডিট করেও অর্থাৎ এসএমএস নিচের আপনার নাম লিখেও পাঠাতে পারবেন।

* এপপ্সটি সম্পূর্ণ বিজ্ঞাপন ঝামেলা মূক্ত। অর্থাৎ আপনার মোবাইলে নেট কানেকশান চালু থাকলে কোন প্রকার বিজ্ঞাপন আপনার সামনে আসবে না।

* এপপ্সটি সাইজও বেশী না মাত্র ১.৫ এমবি। যা যে কোন এন্ড্রয়েড ভার্সনেই চলবে।

শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন।

কিছু স্ক্রিনশর্টঃ

 

1 এন্ড্রয়েড এপপ্সঃ ঈদ এসএমএস - EID SMS (সাইজঃ ১.৫ এমবি)

2 এন্ড্রয়েড এপপ্সঃ ঈদ এসএমএস - EID SMS (সাইজঃ ১.৫ এমবি)

3 এন্ড্রয়েড এপপ্সঃ ঈদ এসএমএস - EID SMS (সাইজঃ ১.৫ এমবি)4 এন্ড্রয়েড এপপ্সঃ ঈদ এসএমএস - EID SMS (সাইজঃ ১.৫ এমবি)

 

একটি উত্তর ত্যাগ