প্রায় ৫০দিন চার্জ ক্ষমতা সম্পন্ন ফোন ইন্টেক্স ক্লাউড পাওয়ার প্লাস

0
566

মোবাইলের হঠাৎ করে চার্জ শেষ হয়ে যাওয়াটা খুবই বিরক্তিকর একটি বিষয়। আসলে চার্জ কখনো হঠাৎ করে শেষ হয় না। ব্যাবহারের ফলেই চার্জ শেষ হয়ে যায় আবার ব্যাটারির কর্ম ক্ষমতা নষ্ট হয়ে গেলেও এই সমস্যা হয়। স্মার্টফোন ভোক্তাদের এই একটি আবাদার যে দীর্ঘক্ষন চার্জ থাকার।

ভোক্তাদের এই চাহিদার কথা চিন্তা করেই ভারতীয় মোবাইল ফোন উৎপাদনকারী এই প্রতিষ্ঠান ইনটেক্স একটি শক্তিশালী ব্যাটারির স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে। এই স্মার্টফোনটি ক্লাউড সিরিজের যার মডেল ক্লাউড পাওয়ার প্লাস । ক্লাউড পাওয়ার প্লাসে ৪০০০ মিলিঅ্যাম্পায়ার ক্ষমতা সম্পন্ন ব্যাটারি রয়েছে যা একবার চার্জ সম্পন্ন হলে প্রায় ৫০ দিন পর্যন্ত ব্যাবহার করা যাবে। অর্থা কথা বলার ক্ষেত্রে একটানা ১৭ঘন্টা পর্যন্ত কথা বলা যাবে।

১৬ জিবি বিল্টইন মেমোরি সহ এতে রয়েছে ২ জিবির র‍্যাম, মালি টি৭৬০ এমপি২ জিপিউ এবং ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর মিডিয়াটেক প্রসেসর। এই ফোনে ৩২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি মেমোরি ব্যাবহার করা যাবে।

অটোফোকাস এবং এলইডি ফ্লাস গান সহ ১৩ মেগাপিক্সেল ক্ষমতা সম্পন্ন এই স্মার্ট ফোনের পিছনের ক্যামেরা যা দিয়ে অসাধারণ ছবি তুলতে পারবেন এছাড়াও রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যা দিয়ে ভালো সেলফি তুলতে পারবেন। ফেইস ডিটেকশন, প্যানারোমা, ভয়েস ক্যাপচার, স্মাইল শট, কনটিনিউয়াস শট, এইচডিআর, ফেইস বিউটি অপশন রয়েছে ক্যামেরাতে। ব্লুটুথ, ওয়াইফাই, জিপিআরএস, জিপিএস, ইজ, থ্রিজি সমর্থনযোগ্য ৫ ইঞ্চি এইচডি ডিস্প্লের এই স্মার্টফোনটি পাওয়া যাবে ই-কমার্স সাইট স্ন্যাপডিলে যার মূল্য নির্ধারন করা হয়েছে $১৯১.০৯ মাত্র যা ভারতীয় রুপিতে ৮৫৯৯ রুপি।

Download

একটি উত্তর ত্যাগ