মাত্র ২৬০০ টাকায় সিম্ফনির স্মার্টফোন

0
363

স্মার্টফোন কেনার সাধ আছে অনেকেরই, কিন্তু সাধ্য নেই। তাই ক্রেতাদের সাধ আর সাধ্যের মধ্যে যোগসূত্র তৈরি করতে দেশের বাজারে মাত্র ২৬০০ টাকায় স্মার্টফোন ছেড়েছে সিম্ফনি। মডেল- সিম্ফনি এক্সপ্লোর ই৫।

স্মার্টফোন মাত্র ২৬০০ টাকায় সিম্ফনির স্মার্টফোন

ই৫ স্মার্টফোনটিতে রয়েছে ১ গিগাহার্টজের প্রসেসর, ৫১২ মেগাবাইট রম এবং ২৫৬ মেগাবাইট র‌্যাম। ডুয়েল সিমের এই স্মার্টফোনটিতে রয়েছে সাড়ে তিন ইঞ্চির ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৩২০*৪৮০ পিক্সেল। ডিসপ্লেতে আছে এইচভিজিএ, মাল্টিচাজ টিএফটি ক্যাপসিটিভ প্রযুক্তি।

স্মার্টফোনটিতে বিল্টইন ৬১২ ইন্টারন্যাল মেমোরি আছে। মাইক্রো এসডি মেমোরি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনের ব্যাটারি ১৩০০ মিলিঅ্যাম্পায়ার। একবার চার্জ দিলে ১৫০ ঘণ্টা পর্যন্ত ফোনটি সচল থাকবে।

ফোনটিতে ১.৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। সেলফি তোলার জন্য সামনে কোনো ক্যামেরা নেই। এটি জিঞ্জারব্রেড অপারেটিং সিস্টেম চালিত। জিঞ্জারব্রেড অনেকটা কিটক্যাটের আদলে তৈরি। এটি ২ জি, জিএসএম ৯০০/১৮০০ সমর্থন করে। তবে ফোনটিতে থ্রিজি নেটওয়ার্ক সমর্থন করে না। স্মার্টফোনটি  এমপি৩, এমপি ৪, লাউড স্পিকার, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, এবং এমপিথ্রি রিংটোন অ্যালার্ট রয়েছে। আরো বিস্তারিত জানা যাবে এই লিংকে-  সিম্ফনি এক্সপ্লোর ই৫

সিম্ফনির সকল ব্র্যান্ড আউটলেট এবং মোবাইল ফোনের দোকানে সিম্ফনি এক্সপ্লোর ই৫ পাওয়া যাচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =