লেনোভোর নতুন স্মার্টফোন

0
249
লেনোভোর নতুন স্মার্টফোন

tarikul.h

আমি ভালোবাসি বিজ্ঞান এর তথ্য সমুহ নিয়ে ঘাটা ঘটি করতে, নিজে খুব একটা জানিনা কিন্তু নানান দেশি বিদেশি ওয়েবসাইট থেকে তথ্য প্রযুক্তি মুলক সংবাদ গুলো পড়তে এবং লিখতে আমার চমৎকার লাগে।
লেনোভোর নতুন স্মার্টফোন

ভারতের বাজারে এস সিরিজের নতুন স্মার্টফোন আনলো লেনোভো। এস সিক্সটি মডেলের এই স্মার্টফোনটি ভারতের বাজারে দাম পড়বে ১২,৯৯৯ রুপি।
স্মার্টফোনটিতে ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে সঙ্গে থাকছে ৭২০ X ১২৮০ পিক্সেল রেজুলেশন। এতে আছে ১.২ GHz quad-core Qualcomm Snapdragon ৪১০ processor সঙ্গে আছে ২ জিবি র‍্যাম। ইনবিল্ট ৮জিবি মেমরি যা মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ৩২জিবি পর্যন্ত এক্সপ্যান্ড করা যায়।

নতুন স্মার্টফোন লেনোভোর নতুন স্মার্টফোন

এলইডি ফ্ল্যাশসহ স্মার্টফোনটির অটোফোকাশ ব্যাক ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের। আর ফ্রন্ট ক্যামেরা ৫ মেগা পিক্সেলের। ক্যামেরাটি স্কিন ডিটেকশন, ফেস রেকোগনিশন, লো লাইট এনহ্যান্সমেন্ট, প্যানোরামা, গিও ট্যাগিং, বার্স্ট শট, স্মাইল শট ও এইচডিআর-এ সক্ষম।

ডুয়াল সিম ফোনটির অপরেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট। লেনোভোর পক্ষ থেকে জানানো হয়েছে খুব দ্রুত ডিভাইসটিকে অ্যান্ড্রয়েড ললিপপে আপগ্রেড করা হবে।

ফোনটি একবার চার্জ দিলে টানা ১৭ ঘণ্টা কথা বলা যাবে বলে জানানো হয়েছে লেনোভোর পক্ষ থেকে। গ্রাফাইট গ্রে রঙের এই মডেলটি লেনোভোর ব্র্যান্ড স্টোর ছাড়াও ই-কমার্স পোর্টাল ফ্লিপকার্ট ও আমাজনেও আজ থেকে কিনতে পাওয়া যাবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

9 + 3 =