বাজারের সেরা ৫টি ট্যাবলেট

0
322
বাজারে এখন একের পর এক নানা ধরনের স্মার্টফোন, ট্যাবলেট, কম্পিউটার বাজারে আসছে। তবে এর সবগুলো সবার জন্যে উপযোগী নয়। কারণ, আপনার পকেটে যদি প্রয়োজনীয় পরিমাণ টাকা না থাকে তাহলে তো আপনার পছন্দের পণ্যটি ক্রয় করতে পারবেন না। এ জন্যে আগে থেকেই জেনে নেয়া দরকার কোন পণ্যের দাম কেমন। তাহলে আসুন, ২০ হাজার রুপির কমে বাজারে সেরা ৫ ট্যাবলেট সম্পর্কে জেনে নিই।
সেরা ৫ ট্যাবলেট বাজারের সেরা ৫টি ট্যাবলেট
 

জিয়াওমির এমআই প্যাড: এটির দাম ১২ হাজার ৯৯৯ রুপি। এতে রয়েছে ফুল এইচডি ডিসপ্লে, ১৬ জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট, ২ জিবি র‌্যাম। এতে একবার চার্জ দিলে একদিনের বেশি ব্যবহার করা যাবে।

 
আসুস মিমো প্যাড-৮: এটির দাম পড়বে ১৯ হাজার ৯৯৯ রুপি। এতে রয়েছে ফোরজি সমর্থিত মাইক্রো-সিম স্লট, ফুল এইচডি ডিসপ্লে, ২জিবি র‌্যাম ও ১.৩৩ গিগাহার্টজ ইনটেল অ্যাটোম, কোয়াড-কোর প্রসেসর।
সেরা ৫ ট্যাবলেট বাজারের সেরা ৫টি ট্যাবলেট
 

আসুস ফোনপ্যাড-৮: এটির দাম পড়বে ১৩ হাজার ৯৯৯ রুপি। এই ট্যাবলেটটি ১.৩৩ গিগাহার্টজ ইনটেল অ্যাটোম কোয়াড-প্রসেসর ও ২ জিবি র‌্যাম দ্বারা চালিত। এতে ১৬ জিবি স্টোরেজ ও মাইক্রোএসডি স্লট রয়েছে।

লেনোভো মিক্স-৩: এ ফোনের দাম হচ্ছে ১৯ হাজার ৯৯৯ রুপি। এটি ১.৮৩ গিগাহার্টজ ইনটেল অ্যাটোম কোয়াড-কোর প্রসেসর ও ২ জিবি র‌্যাম দ্বারা চালিত। এতে রয়েছে ৩২ জিবি স্টোরেজ, মাইক্রোএসডি কার্ড স্লট। এতে একবার চার্জ দিলে আট ঘণ্টা ব্যবহার করা যাবে।
 
অ্যাপল আইপ্যাড মিনি: এ ফোনের দাম পড়বে ২১ হাজার ৯০০ রুপি। এতে রয়েছে ১৬ জিবি স্টোরেজ ও ৭.৯ ইঞ্চি ফিঙ্গারপ্রিন্ট রেসিস্ট্যান্ড ডিসপ্লে। এতে একবার চার্জ দিয়ে ১০ ঘণ্টা ব্যবহার করা যাবে।

 

LEAVE A REPLY

eleven − ten =