জিপির জন্য অনলাইন পেমেনট গেটওয়ে তৈরি

0
284

অল্পদিনের মধ্যেই  ডেবিট/ক্রেডিট কার্ড অথবা অনলাইন ব্যাংকিং অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে জিপি’র বিভিন্ন পণ্য এবং সেবা অনলাইনে কিনতে পারবেন ক্রেতারা। যেকোন সময় ঘরে বসেই এই সুবিধা পেতে যাচ্ছের গ্রামীণ ফোন গ্রাহক।  

নতুন এই সুবিধা চালু করতে সম্প্রতি গ্রামীনফোন লিমিটেড এবং এস এস এল ওয়্যারলেস এর মধ্যে একটি অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী,
গ্রামীনফোনের জন্য অনলাইন পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করবে  এসএসএলকমার্জ।

সূত্র মতে, মিঃ মোঃ আসিফ তৌহিদ, চীফ প্রোকিউওরমেন্ট অফিসার অব গ্রামীনফোন, এবং মিঃ সাইফুল ইসলাম, ম্যানেজিং ডিরেক্টর অব এস এস এল ওয়্যারলেস, বসুন্ধরা ঢাকাস্থ জিপি হাউজে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে চুক্তিপত্র স্বাক্ষর করেন।

এছাড়াও উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীনফোন লিমিটেড এর পক্ষ থেকে মিস. নাবিলা রহমান, হেড অব কাষ্টমার-এক্সপেরিয়েন্স; মিস. জাকিয়া জেরিন, হেড অব ডিজিটাল এন্ড সোস্যাল মিডিয়া; মিঃ মোস্তফা জামান, স্পেশালিষ্ট-ডিজিটাল এন্ড সোস্যাল মিডিয়া; মিঃ জাহাঙ্গীর আলম, লিড স্পেশালিষ্ট-সোর্সিং; মিঃ মোঃ মহসুনুদ ফাত্তাহ, লিড ম্যানেজার-ফিন্যান্স এবং এস এস এল ওয়্যারলেস এর পক্ষ থেকে মিঃ আশীষ চক্রবর্তী-জেনারেল ম্যানেজার; মিঃ শাহজাদা রেদওয়ান-হেড অব ইঞ্জিনিয়ারিং; মিঃ মাহবুব উর রশীদ খান-ম্যানেজার ই বিজনেস; উপস্থিত ছিলেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × two =