স্মার্টফোনে ২৫ ঘণ্টা ব্যাকআপ

0
364
দীর্ঘ ২৫ ঘণ্টা ব্যাকআপ দেবে এমন একটি স্মার্টফোন ভারতে বাজারে ছেড়েছে ব্ল্যাকবেরি। মধ্যম পর্যায়ের এই স্মার্টফোনটিতে ব্ল্যাকবেরির লিপ সিরিজের। এতে ২৮০০মিলিঅ্যাম্পায়ারের ব্যাটারি রয়েছে। এটি থ্রিজি এবং ফোরজি নেটওয়ার্ক সমর্থন করে।
 
২৫ ঘণ্টা ব্যাকআপ স্মার্টফোনে ২৫ ঘণ্টা ব্যাকআপ
ব্ল্যাকবেরির লিপ স্পোর্টসে ৫ ইঞ্চির এইচডি টার্চ ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের রেজুলেশন ৭২০ গুণন ১২৮০ পিক্সেল। ফোনটিতে ১.৫ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন এস ৪ ডুয়েল কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি মাইক্রো এসডি ফ্যাশ মেমোরি রয়েছে। মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
লিপ স্মার্টফোনটি ব্ল্যাকবেরি ১০ অপারেটিং সিস্টেম চালিত (ভার্সন ১০.৩)। এটিতে ব্ল্যাকবেরি ব্লেন্ড ডেস্কটপ সফটওয়্যার সমর্থন করে। ফোনটি অ্যানড্রয়েড অ্যাপস সমর্থন করে।
ফোনটির পেছনের ক্যামেরায় রয়েছে ৮ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। এটি দিয়ে ১০৮০পিক্সেলের ভিডিও তোলা যাবে। সেলফি তোলার জন্য সামনের ক্যামেরায় রয়েছে ২ মেগাপিক্সেল।
 
সামনের ক্যামেরায় ৭২০ পিক্সেলের ভিডিও ধারণ করা সম্ভব। স্মার্টফোনটি থ্রিজি, ওয়াইফাই ৮০২.১১বি/জি/এন,ব্লুটুথ ৪.০ লো অ্যানার্জি, ইডিআর এবং ফোরজি নেটওয়ার্ক সমর্থন করে। ভারতের বাজারে ব্ল্যাকবেরির লিপ স্মার্টফোনটির মূল্য ১৭ হাজার রুপি।

LEAVE A REPLY

sixteen − 14 =