সহজেই অনলাইন থেকে আয়।

1
434
সহজেই অনলাইন থেকে আয়।

tasubresani

freelanceing
সহজেই অনলাইন থেকে আয়।

Latest posts by tasubresani (see all)

1.

প্রতিদিন অন্তত 10$।

 

আউটসোর্সিং এর শুরুর সময়টা বেশ কষ্টকর। যোগ্যতা থাকা সত্ত্বেও অনলাইনে কাজ না পাওয়ার হতাশাটা যে কি কষ্টের তা ভুক্তভোগীমাত্রই জানেন। বিড করতে করতে ক্লান্ত ও হতাশ হয়ে অনেককে হাল ছেড়ে দিতে দেখেছি। কেমন হত যদি আপনার আউটসোর্সিং ক্যারিয়ারের কোন বড় কাজের শুরুটা হয় খুব সহজ ও স্বল্পসময়ে উপার্জনের মাধ্যমে? ম্যানেজমেন্টের “Short Term Win” তত্ত্বটা কিন্তু প্রমাণিত সত্য – ছোট ছোট জয়গুলোই বড় জয়ের অনুপ্রেরণা যোগায়। আমি অন্য পেশায় আছি, কম্পিউটারে ঘন্টার পর ঘন্টা সময় দিয়ে আউটসোর্সিং এর বড় প্রযেক্ট নেয়া সম্ভব না আমার পক্ষে। আমার শুরুটা তাই লিঙ্ক শেয়ারিং এর মত সহজ ও স্বল্প সময়ের কাজ দিয়ে। আয় খুব একটা খারাপ না। এইমাত্র তোলা আমার আয়ের স্ক্রিনশটঃ

সহজেই অনলাইন থেকে আয়।
লিঙ্ক শেয়ার করে ডলার উপার্জন – কিভাবে করতে হবে?

view the video for learn all https://www.youtube.com/watch?v=dcoNJdpIuj8

2.প্রতিদিন অন্তত 4$।

আপনাদের সুবিধার কথা বিবেচনা করে আজকে এক অসাধারন Ultimate Script নিয়ে হাজির হলাম যার মাধ্যমে আপনারা শুয়ে শুয়ে Likesplanet হতে টাকা আয় করতে পারবেন অর্থাৎ আপনাকে কিছুই করতে হবে না ।

view the video for learn all https://www.youtube.com/watch?v=CF0NEGpzR6Q

 

3.

প্রতিদিন অন্তত 200$।

 

veiw the video for learn all https://www.youtube.com/watch?v=IwDdavjZmiM

আশা করি সকলেই ভাল আছেন। আজ অন্য রকম একটি টিউন করতে যাচ্ছি, টিউনটা অনেকটা ইনকাম বিষয়ক। তবে এটি কোন পিটিসি কিংবা ফ্রিল্যান্স বিয়ষক নই। আসলে আমাদের মধ্যে এমন কিছু ভিজিটর ও লেখকগণ আছেন যারা বিভিন্ন উপায়ে নেট হতে ইনকাম করে থাকেন। তার মধ্যে ইনকামের সবচেয়ে বড় বাহন হল- ফ্রিল্যান্সিং। হ্যা ফ্রিল্যান্স হিসাবে ওডেস্ক, ইল্যান্সে কাজ করে অনেকেই ভাল অবস্থানে আছেন। আসলে আমিও মাঝেমধ্যে ইল্যান্সে কাজ করে থাকি। ভেবে ছিলাম- “টেক টিউন ব্লগে” ইল্যান্স নিয়ে কয়েকটি পর্বে পোস্ট করব। কিন্তু ৭/৫ কারনে তা হয়ে উঠেনি। এর অন্যতম কারন হচ্ছে- এই বিষয়ে বিভিন্ন ব্লগ সাইটে বিভিন্ন লেখকগণ অনেক রিভিউ দিয়েছেন, তাছাড়া অনেকেই হয়ত প্রশিক্ষণও নিয়েছেন, এমনকি বাজারেও এই বিষয়ে বেশ কিছু বই পাওয়া যায়।
অপরদিকে অনেকে সার্ভে বা পিটিসি সাইটে কাজ করেন। তবে এখানে খুব বেশী ইনকাম করা যায় না, মামুলি বিষয়ক। যাইহোক আমি নিজেও পিটিসিতে কাজ করিনা, অপরকেও এই ব্যাপারে সাজেস্ট করতে চাচ্ছি না।
তবে আজকে আপনাদেরকে একটি সাইট সম্পর্কে ধারনা দিব, যাহা টিউনের শিরোনামে উল্লেখ করেছি।এখানে কাজ করাটা খুবই সহজ। পূনরায় বলছি এটা কোন ফ্রিল্যান্স, পিটিসি বা কোন জবের সাইট নই। এটা একটি বিট কয়েন বিষয়ক সাইট। অবশ্য ফ্রিল্যান্স বলে কেউ ভূল করবেন না। এখানে ফ্রিল্যান্স সাইটের মত টাকার পাহাড় না হলেও নেহাত মন্দ নই, তবে ভূয়া পিটিসি সাইট হতে ভাল। আমার অভিজ্ঞাতে মনে হয়- বিট কয়েন সাইটের ইনকামের মত অত সহজ রাস্তা এখনও হয়নি।

 

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ