পুরোনো স্মার্ট ফোনের বদলে ৭০ হাজার টাকার গ্যালাক্সি এস৬ সহজ কিস্তিতে রিপ্লেস করে নিন এখুনি

0
377

পুরোনো যেকোনো ব্র্যান্ডের স্মার্টফোনের পরিবর্তে নতুন স্মার্টফোন গ্যালাক্সি এস৬ কেনার সুযোগ করে দিল স্যামসাং মোবাইল বাংলাদেশ। এক বিজ্ঞপ্তিতে স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, যে স্মার্টফোন ব্যবহারকারীরা নতুন স্যামসাং গ্যালাক্সি এস ৬ ব্যবহার করতে চান তাদের জন্য স্যামসাং বাংলাদেশ নিয়ে এসেছে স্মার্ট এক্সচেঞ্জ অফার।

স্মার্ট ফোনে পুরোনো স্মার্ট ফোনের বদলে ৭০ হাজার টাকার গ্যালাক্সি এস৬ সহজ কিস্তিতে রিপ্লেস করে নিন এখুনি

এর আওতায় ব্যবহৃত স্মার্টফোনের দাম নির্ধারণ করবে স্যামসাং এবং বাকি অর্থ পরিশোধ করে একটি গ্যালাক্সি এস ৬ কেনার সুযোগ পাবেন গ্রাহক। স্যামসাং স্টোরে এই সুবিধা পাওয়া যাবে। গ্রাহকেরা পুরোনো ফোনের দামের পর বাকি অর্থ ৩ মাস থেকে ৬ মাসের কিস্তিতে পরিশোধ করতে পারবেন।

এই এক্সচেঞ্জ অফার পেতে গ্রাহককে অবশ্যই তার পাসপোর্ট অথবা জাতীয় পরিচয়পত্র সঙ্গে আনতে হবে এবং এক কপি ছবি সহ পাসপোর্ট অথবা জাতীয় পরিচয়পত্রের একটি কপি প্রদান করতে হবে।

স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদী জানান, নতুন স্মার্টফোন কেনার পর পুরোনো স্মার্টফোন কী কাজে লাগবে তা নিয়ে অনেকেই দুশ্চিন্তায় থাকেন। এই দুশ্চিন্তা দূর করতেই স্মার্ট এক্সচেঞ্জ অফার এনেছে স্যামসাং।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা তাদের ক্রেডিট কার্ডের মাধ্যমে গ্যালাক্সি এস৬ কিনলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন।

বাজারে এখন গ্যালাক্সি এস৬ স্মার্টফোনের দাম ৬৯ হাজার ৯০০ টাকা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 + 13 =