এবার অপ্পো নিয়ে আসছে মেটাল বডির স্মার্টফোন

0
302

টিবিটি বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক: চীনা মোবাইল ফোন নির্মাতা অপ্পো তাদের ‘আর ৭’ স্মার্টফোনটিকে অত্যন্ত আকর্ষণীয় ও সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে বানাচ্ছে, এমনটা জানা গিয়েছিল বেশ কিছুদিন আগেই। এবার স্মার্টফোনটি বিষয়ে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কিছু তথ্য দেওয়া হয়েছে। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইন্ডিয়া টুডে।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, এতদিন ধরে অপ্পো ‘আর ৭’ সম্বন্ধে যেসব কথা শোনা গেছে, তার অধিকাংশই সঠিক নয়। তবে প্রতিষ্ঠানটি স্মার্টফোনটির যেসব ফিচারের কথা জানিয়েছে, তা ব্যবহারকারীদের কাছে যথেষ্ট আকর্ষণীয়।

এবার অপ্পো নিয়ে আসছে মেটাল বডির স্মার্টফোন

অপ্পো ‘আর ৭’-এ থাকছে কার্ভড ২.৫ডি গ্লাস ডিসপ্লে। এছাড়া স্মার্টফোনটি মেটাল দিয়ে নির্মিত হবে। এতে ৪৮টি পলিশিং প্রসেস প্রয়োগ করা হবে। এতে আসল মেটাল ব্যবহারের অনুভূতি পাওয়া যাবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, স্মার্টফোনটিতে থাকবে ২০.৭ মেগাপিক্সেল ক্যামেরা, যা সম্পূর্ণভাবে ব্যাক প্যানেলে এটে যাবে। এতে থাকবে মিডিয়া টেক MT6795 SoC এবং এলটিই সাপোর্ট।

তবে প্রতিষ্ঠানটি এ স্মার্টফোনটির বিস্তারিত প্রকাশ করছে না। মূলত আগ্রহীদের জন্য ‘আর ৭’ স্মার্টফোনটিকে একটা চমক হিসেবেই উপস্থাপন করতে চাইছে অপ্পো।

২০ মে স্মার্টফোনটি বাজারে উদ্বোধন করা হবে। সে সময়েই বাকি প্রশ্নগুলোর উত্তর মিলবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here