ডাউনলোড করে নিন SHAREit এর ডেক্সটপ/ল্যাপটপ ভার্সন আর ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই। ভার্সন আর ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই।

0
365

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালোই আছেন। আজ আপনাদের সাথে শেয়ার করবো SHAREit এর ডেক্সটপ/ল্যাপটপ ভার্সন। আপনারা হয়তো অনেকেই জানেন SHAREit এর একটি উইন্ডোস ভার্সন আছে৷ কিন্তু আমি এটি সম্পর্কে জানতে পারি কিছু দিন আগে৷ সম্প্রতি আমি আমার ফোন থেকে একটি ফাইল আমার পিসিতে ট্রান্সফার করার প্রয়োজন হয়েছিল৷ কিন্তু তখন ডাটা কেবল খুজে পাচ্ছিলাম না এবং লেপটপের ব্লুটুথ ও কাজ করছিল না৷ তখন গুগলে সার্চ করলে আমি এই সফ্টওয়্যারটি সম্পর্কে জানতে পারি৷ এক কথায় বলতে পারি পিসিতে ব্যবহার করার অভিজ্ঞতা অসাধারন৷

zxz ডাউনলোড করে নিন SHAREit এর ডেক্সটপ/ল্যাপটপ ভার্সন আর ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই। ভার্সন আর ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই।

সফ্টওয়ারটির সাইজ মাত্র ৯ MB৷ আপনি প্রায় যেকোন উইনডোস ডেক্সটপ/ল্যাপটপে এটি ব্যবহার করতে পারবেন, তবে আপনার ডেক্সটপ/ল্যাপটপে WiFi থাকতে হবে স্মার্টফোনের মতো৷

ডাউনলোড লিঙ্ক:- এখানে ক্লিক করুন  ।।

ডাউনলোড করার নিয়ম:-

aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaa ডাউনলোড করে নিন SHAREit এর ডেক্সটপ/ল্যাপটপ ভার্সন আর ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই। ভার্সন আর ফাইল শেয়ার করুন স্মর্টফোনের মতোই।

কেমন লাগল? ভাল না খারাপ? নাকি কোন সমস্যা হল? কমেন্ট করে জানাবেন। ভাল থাকুন, সুস্থ থাকেন এবং  টিউনারপেজের  সাথেই থাকুন। ধন্যবাদ সবাইকে।

একটি উত্তর ত্যাগ