গ্রাহকদের জন্য অ্যান্ড্রয়েড অ্যাপ আনলো ফুডমার্ট । এবার ঘরে বসেই পছন্দের খাবার অর্ডার করতে পারবেন খুব সহজেই ।

0
239

ভোজন-রসিকদের জন্য অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন চালু করেছে অনলাইনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডমার্ট ডটকম ডটবিডি। এতে এখন থেকে স্মার্ট ডিভাইসের সাহায্যে অ্যাপটি ব্যবহার করে ঘরে বসেই পছন্দের খাবার অর্ডার করতে পারবেন গ্রাহকরা।

অ্যাপটি চালু করার কারণে আর ফুডমার্টের ওয়েবসাইট ভিজিটের দরকার পড়বে না। তার পরিবর্তে স্মার্টফোন বা ট্যাবের মাধ্যমে অ্যাপটি ব্যবহার করে খাবার অর্ডার করা যাবে।

অ্যাপটিতে আছে ক্যাটাগরি নামের একটি অপশন। এর মাধ্যমে খাবারের ধরন ও বিভিন্ন এলাকার তথ্য জানা যাবে। এতে যে কোন খাবার সম্পর্কে জেনে তা অর্ডার করা যাবে।

TRICKDONBD গ্রাহকদের জন্য অ্যান্ড্রয়েড অ্যাপ আনলো ফুডমার্ট । এবার ঘরে বসেই পছন্দের খাবার অর্ডার করতে পারবেন খুব সহজেই ।

ফুডমার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, অ্যাপটির মাধ্যমে সহজেই যে কেউ পছন্দের খাবার অর্ডার দিতে পারবেন। পুরো রাজধানী ঢাকাতে ফুডমার্ট সেবা দিচ্ছে।

তিনি আরও জানান, ফুডমার্টের রয়েছে অনলাইনে অর্থ পরিশোধের ব্যবস্থা। এতে বিশ্বের যে কোন প্রান্ত থেকে অর্থ পরিশোধ করতে পারবে গ্রাহকরা। এমনকি, বিদেশ থেকে যে কেউ তার প্রিয়জনের জন্য খাবার অর্ডার দিতে পারবেন।

অ্যান্ড্রয়েড ডিভাইসের উপযোগী অ্যাপটি এই ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে।

একটি উত্তর ত্যাগ