শর্টকাট ভাইরাসের সমস্যা সমাধান করুন UsbFix ব্যাবহার করে ।

0
336

আজকাল শর্টকাট ভাইরাস খুব ভালো ভাবেই জালাতন করছে। Usb তে কোন স্টোরেজ ডিভাইস প্রবেশ করালেই শর্তহীন ভাবে শর্টকাট ভাইরাস আপনার সব ফাইল ফোল্ডার গুলোকে নিস্বার্থ ভাবে নিজের মত শর্টকাট করে ফেলছে। আসুন দেখি এই বেচারাকে কি করা যায়। Google Search দিয়ে অনেক টিপস দেখলাম, তারপর পেয়ে গেলাম একটা সফটওয়্যার। সফটওয়্যার ব্যাবহার করে দেখলাম Short Cut Malware সহজে রিমুভ করা যাচ্ছে। তাই এই সফটওয়্যারটা আপনাদের মাজে আজ শেয়ার করলাম। যাতে আপনারা খুব সহজে Short Cut Malware রিমুভ করতে পারেন।

আমি জানি আপনারা অনেক এ আসেন এই সমস্যায় পড়েছেন কাউ সমাধান পেয়েছেন এবার কেউ পান নি। যারা জানেন না তাদের জন্য আমার এই টিপস। কথা না বাড়িয়ে চলুন দেখা যাক সফটওয়্যার কি? সফটওয়্যার টির নাম হলঃ UsbFix. নিচে কিছু বৈশিষ্ট্য দেখে নিন,

usbfix-en শর্টকাট ভাইরাসের সমস্যা সমাধান করুন UsbFix ব্যাবহার করে ।

বৈশিষ্ট্যঃ

  • আপনি খুব সহজে সফটওয়্যারটি ব্যাবহার করতে পারবেন। কারন সফটওয়্যার টি ইন্সটল করার দরকার নাই পোর্টেবল ভার্সন।
  • যে USB/Pendrive বা অন্য কিছু Short Cut হয়ে গেছে, সুদু আপনি আপনার পিসি তা USB/Pendrive লাগান এবং UsbFix সফটওয়্যার তা দিয়ে SCan দিলেই দেখবেন Short Cut সব রিমুভ হয়ে গেসে এবং আপনি আগার মত ফোল্ডার পেয়ে গেছেন।
  • UsbFix সফটওয়্যারটি দিয়ে Scan করার পর আপনার পিসিতে ব্যাকআপ হিসাবে একটা Text দেবে।
  • এর অনেক সুবিধা আসে কিন্তু র লিখতে ভাল লাগসে না, সফটওয়্যারটি ব্যাবহার করলেই আপনারা বুজতে পারবেন। কি কি সুবিধা।তাহলে আর দেরি না করে এখনি ডাউনলোড করে নিন সফটওয়্যারটি এবং খুব সহজে আপনার পিসি থেকে শর্টকাট ভাইরাস রিমুভ করে ফেলুন।

ডাউনলোড লিংক –  এখানে ক্লিক করুন    ।।

ডাউনলোড করার নিয়ম –

aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaa শর্টকাট ভাইরাসের সমস্যা সমাধান করুন UsbFix ব্যাবহার করে ।

কেমন লাগল? ভাল না খারাপ? নাকি কোন সমস্যা হল? কমেন্ট করে জানাবেন। ভাল থাকুন, সুস্থ থাকেন

Tsu তে আমি ।।

একটি উত্তর ত্যাগ