অ্যান্ড্রয়েড ললিপপ চালিত ওয়ালটন স্মার্টফোন

0
347

নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। তারই ধারাবাহিকতায় ওয়ালটন সম্প্রতি বাজারে নিয়ে এসেছে অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোন ‘প্রিমো এইচএম মিনি’।

 ললিপপ চালিত ওয়ালটন স্মার্টফোন অ্যান্ড্রয়েড ললিপপ চালিত ওয়ালটন স্মার্টফোন

অ্যান্ড্রয়েডের আপগ্রেটেড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেমের ওয়ালটন ‘প্রিমো এইচএম মিনি’ স্মার্টফোনটির আরেকটি প্রধান আকর্ষণীয় সুবিধা হচ্ছে, এটি ৪০০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি সমৃদ্ধ। ফলে এই স্মার্টফোনটিতে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপের নিশ্চয়তা রয়েছে।

৪.৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ স্ক্রিনের আইপিএস প্রযুক্তির ডিসপ্লের এই স্মার্টফোনটিতে প্রসেসর হিসেবে রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০, মেমোরির ক্ষেত্রে রয়েছে ১ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা। ডুয়াল সিম (মাইক্রো) সুবিধার এই হ্যান্ডসেটটির উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে।

‘প্রিমো এইচএম মিনি’ স্মার্টফোনটির ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ফ্ল্যাশ ও অটো ফোকাস সুবিধাসহ বিসিআই প্রযুক্তির ৮.০ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ভিডিও কল বা সেলফির জন্য ২.০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। রয়েছে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে হটস্পটসহ ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.০, মাইক্রো ইউএসবি যা ওটিজি সমর্থন করে, ওয়্যারলেস ডিসপ্লে শেয়ারিং সুবিধা এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, প্রক্সিমিটি।

এ ছাড়া স্মার্টফোনটিতে রয়েছে জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, চুরি প্রতিরোধে মোবাইল অ্যান্টি থেফট ফিচার সহ প্রভৃতি ফিচার।

এতসব আকর্ষণীয় ফিচারসমৃদ্ধ ‘প্রিমো এইচএম মিনি’ স্মার্টফোনটি পাওয়া যাবে ৮ হাজার ৬৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × 3 =