বাংলাদেশের জয়ে আপনিও হন একজন সহযোগী ! বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরার এইতো সুযোগ !

0
310

আসসালামু আলাইকুম । আশা করছি সবাই ভালো আছেন । প্রথমেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিম কে অভিনন্দন জানাই তাদের সাফল্যর জন্য ।  এক দিকে ক্রিকেটে যেমন বাংলাদেশ টিম সাফল্যর ধারা নিয়ে এসেছে ঠিক একই ভাবে বাংলাদেশের অনেক মেধাবী মুখ বাংলাদেশের নাম তুলে ধরছে  বিশ্বের দরবারে । তাদেরই একজন যার নাম হল সাদিয়া আফরিন । বুয়েটের ০২ ব্যাচ এই ছাত্রী বর্তমানে পিএইচডি করছে মালেয়শিয়ার নটিংহাম University তে । সেইখানেই তিনি অংশগ্রহন করেছেন একটি আন্তর্জাতিক গবেষণা প্রতিযোগিতায় । তার গবেষণার বিষয় ক্যান্সার নিয়ে । গবেষণার এই প্রতিযোগিতায় প্রথম রাঙ্ক এ থাকা বাক্তিকে দেয়া হবে তার রিসার্চ এর জন্য বড় ফান্ড । 

সাদিয়া আফরিন এর গবেষণার আইডিয়াকে  ভোট দিয়ে তার গবেষণাকে স্বাগত জানান ।সবার সাহায্য এবং চেষ্টার মাধ্যমেই বাংলাদেশকে নিয়ে আসুন সবার আগে । সবার ভোট এবং সাপোর্ট এর মাধ্যমেই আমরা পারব তাকে বিজয়ী করতে ।

যেভাবে ভোট দিবেন

প্রথমেই সাদিয়া কে ভোট দেয়ার জন্য নিচের লিঙ্ক এ যান

http://thinkable.org/submission/2077

 3 বাংলাদেশের জয়ে আপনিও হন একজন সহযোগী ! বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরার এইতো সুযোগ !

এবার উপরের এর ছবির মত দেখানো লগিন এ ক্লিক করুন ।

লগিন এ ক্লিক করলে নিচের মত একটি উইন্ডো আসবে যেখানে আপনি আপনার ফেসবুক অথবা জিমেইল দিয়ে লগিন করতে পারবেন । যে কোন একটি অ্যাকাউন্ট দিয়ে লগিন করুন ।

4 বাংলাদেশের জয়ে আপনিও হন একজন সহযোগী ! বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরার এইতো সুযোগ !

 

লগিন করে আবার চলে যান লিঙ্ক এ

http://thinkable.org/submission/2077

 5 বাংলাদেশের জয়ে আপনিও হন একজন সহযোগী ! বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরার এইতো সুযোগ !

এর পরে লগিন থাকা অবস্থায় উপরের ছবিতে দেখানো ভোট বাটন এ ক্লিক করুন ।

আসুন বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাই বিশ্বের দরবারে । তবে খেয়াল রাখবেন একই আইপি থেকে একাধিক ভোট দিবেন না ।তাহলে সেটি বাতিল ভোট হিসেবে গণ্য হবে। প্রতিবেদন টি সবার সাথে শেয়ার করুন । ধন্যবাদ ।   

LEAVE A REPLY

11 − 1 =