এবার সেলফির জন্য টুইলফি স্টিক

0
260

খুদে ব্লগ লেখার জনপ্রিয় সাইট টুইটার এবার সেলফি তোলার জন্য যন্ত্র নিয়ে আসছে। আর নতুন এ যন্ত্রের মাধ্যমে হার্ডওয়্যার ব্যবসায় নাম লেখাতে যাচ্ছে টুইটার। ‘টুইলফি স্টিক’ নামের নতুন এ যন্ত্রের সাহায্যে সেলফি তোলার বিষয়টি আরও সহজ হবে বলে ধারণা করছেন টুইটার কর্তৃপক্ষ। যেহেতু এ যন্ত্রের নির্মাতা টুইটার তাই টুইটার ব্যবহারকারীদের জন্যও থাকছে বিশেষ সুবিধা।

সেলফির জন্য টুইলফি স্টিক এবার সেলফির জন্য টুইলফি স্টিক

দ্রুত এ যন্ত্র দিয়ে সেলফি তুলে সেটি টুইটারে প্রকাশ করার পদ্ধতিও থাকছে এ যন্ত্রে। সম্প্রতি যন্ত্রটি সম্পর্কে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে।

১০ থেকে প্রায় ৩৬ ইঞ্চি দৈর্ঘের এ টুইলফি স্টিক তৈরির ক্ষেত্রে দারুণ কিছু কাজ করেছেন নির্মাতারা। সোলার চার্জারের সাহায্যে যাতে এটি চার্জ করা যায় এবং এর ব্যাটারি লাইফও যাতে দীর্ঘ হয় সে বিষয়েও হয়েছে বিস্তর গবেষণা। রাখা হয়েছে বিশেষ রিমোট শাটার বোতাম যাতে ক্লিক করে সেলফি তুলেই সেটি টুইটারে সরাসরি শেয়ার করা যাবে।

এ ক্ষেত্রে ছবি এবং ভিডিও দুটিই দ্রুত শেয়ারের সুবিধা রাখা হয়েছে। আর এ যন্ত্রের সাহায্যে শেয়ার করা সেলফিগুলো স্বয়ংক্রিয়ভাবে #Twelfie হ্যাশট্যাগ যুক্ত হয়ে যাবে। যাতে করে এ যন্ত্রের সাহায্যে তোলা ছবিগুলো সহজে খুঁজে পাওয়া যায়। স্মার্টফোন এবং ক্যামেরার সঙ্গে সহজেই সিংক্রোনাইজ করা যাবে এ যন্ত্র। শিগগিরই বাজারে পাওয়া যাবে এ টুইলফি স্টিক যার দাম পড়বে ৩৯.৯৯ ডলার।

উত্তর লিখুন

Please enter your comment!
Please enter your name here

4 × 5 =