এবার Vice City গেমে পানিতে হাঁটুন!!

1
1065

ভাইস সিটি গেইম খেলেন নি এমন কেউ আছেন নাকি? না হাত তোলার দরকার নেই । আমি জানি বাংলাদেশের প্রায় প্রত্যেক কম্পিউটার ব্যবহারকারীর অন্যতম প্রিয় একটি গেইম হচ্ছে ভাইস সিটি । কিন্তু অনেক বছর ধরে ক গেইম খেলতে খেলতে বিরক্তি এসে যায় । আমি নিজেও  প্রায় প্রতিদিন রিমুভ করি এই গেইম । আবার ইনষ্টল করি । :-D এবার Vice City গেমে পানিতে হাঁটুন!!

ভাইস সিটির সেই এক পুরোনো রাস্তায় হেটে বেড়াতে আর কি ভাল লাগে? কিন্তু কেমন হত যদি আপনি পানিতে হাটতে পারতেন? আরে না ইয়ার্কি করছি না । এটা ইয়ার্কির জায়গা না । এটা সত্যি যে আপনি চাইলেই সহজেই হেটে বেড়াতে পারবেন ভাইস সিটির সমুদ্রে ।

বিশ্বাস না হয় স্ক্রিনশট দেখেনঃ

image_40054 এবার Vice City গেমে পানিতে হাঁটুন!!

কি এবার বিশ্বাস হয়েছে তো ? তাহলে আসেন আর দেরি না করে কাজ শুরু করে দিই । প্রথমে নিচের লিঙ্ক থেকে ফাইলটি ডাউনলোড করে নিন ।

Download Walk on Water.zip(8.34 KB)

এবার যেহেতু এটা জিপ ফাইল সেহেতু বুঝতেই পারছেন কি করতে হবে? হুম, ফাইলটি এক্সট্রাক্ট করতে হবে ।  তাহলে ফাইলটি আনজিপ করুন আপনার ভাইস সিটির ডিরেক্টরিতে । অর্থাত যেখানে gta-vc.exe ফাইলটি আছে । আনজিপ করা হয়ে গেলে এবার আপ্নাকে একটা কঠিন কাজ করতে হবে । মনে হয় না আপনি পারবেন :/

আরে মজা করছিলাম!! :lol:  আর কিছু করতে হবে না । এবার গেইম চালু করেন আর পানিতে নেমেই দেখেন কি হয়!  না পারলে কমেন্ট করতে ভুলবেন না । আর একটা কথা, অনেক উপর থেকে পানিতে লাফিয়ে পড়লে গেইম হ্যাং করতে পারে । তাই একটু ভদ্রভাবে পানিতে নামিয়েন :mrgreen: এবার Vice City গেমে পানিতে হাঁটুন!!

সৌজন্যে: নাটবল্টু ব্লগ

1 COMMENT

LEAVE A REPLY

1 × 1 =